চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বিএপিএলসির নির্বাহী কমিটির অন্য সদস্য হলেন চুয়াডাঙ্গার সন্তান কৃতী ব্যবসায়ী আতিকুল হক মিথুন

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ১৩, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজের (বিএপিএলসি) ২০২২-২৩ কার্যকালের নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন চুয়াডাঙ্গার সন্তান কৃতী ব্যবসায়ী মো. আতিকুল হক মিথুন। চুয়াডাঙ্গা-২ আসনের তিনবারের সংসদ সদস্য, বিশিষ্ট শিল্পপতি প্রয়াত হাজি মোজাম্মেল হকের ছেলে মো. আতিকুল হক মিথুন বঙ্গজ লিমিটেড, রেডিও টুডে, মিথুন কর্পোরেশন ও বঙ্গজ-তাল্লু গ্রুপের সিইও এবং পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। চুয়াডাঙ্গার সন্তান কৃতী ব্যবসায়ী মো. আতিকুল হক মিথুন বিএপিএলসির নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়ে সকলের নিকট দোয়া চেয়েছেন। এছাড়া বঙ্গজ-তাল্লু গ্রুপের প্রত্যেকটি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরাসহ বিভিন্নপর্যায়ের ব্যক্তিবর্গ কৃতী ব্যবসায়ী মো. আতিকুল হক মিথুনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজের (বিএপিএলসি) ২০২২-২৩ কার্যকালের জন্য নির্বাহী কমিটির সভাপতি ও সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে এসিআই লিমিটেডের চেয়ারম্যান এম আনিস উদ দৌলা ও এপেক্স ফুটওয়্যারের এমডি সৈয়দ নাসিম মঞ্জুর। এছাড়া নির্বাহী কমিটিতে দেশের খ্যাতনামা সব ব্যবসায়ীরা সদস্য নির্বাচিত হয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।