বিএনপি-জামায়াত করোনাভাইরাস নিয়েও রাজনীতি শুরু করেছে

17

আলমডাঙ্গায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে ঈদোত্তর মতবিনিময় সভায় এমপি ছেলুন জোয়ার্দ্দার
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে ঈদোত্তর মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল রোববার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, ‘সংকটকালের মধ্যেও আমরা আরেকটি ঈদ পালন করলাম। ঈদ পরবর্তী সময়েও যেন কোভিডের সংক্রমণ ব্যাপকভাবে ছড়িয়ে না পড়ে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। তাই সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। কারো করোনা উপসর্গ দেখা দিলে লুকিয়ে না থেকে চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। মনে রাখতে হবে আমাদের সকলের সচেতনতায় পারে এই সংক্রমণ রোধ করতে।’ এসময় তিনি আরও বলেন, ‘বিএনপি-জামায়াত করোনাভাইরাস নিয়েও রাজনীতি শুরু করেছে। তাই আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীকে আরও সজাগ থাকতে হবে। আর এই মহামারীতে মানুষের পাশে থাকতে হবে। এছাড়া আপনারা শুনে থাকবেন, সরকার মানবিক কারণে ভারতে আটকে পড়া বাংলাদেশিদের দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করেছেন। ভারতে মোট ১২শ বাংলাদেশি আটকে আছেন। এই এই ১২শ মানুষকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। এরমধ্যে আমাদের দর্শনার জয়নগর আন্তর্জাতিক চেকপোস্ট দিয়েও প্রায় সাড়ে ৩শ বাংলাদেশি চুয়াডাঙ্গা জেলায় প্রবেশ করবে। এই সাড়ে ৩শ মানুষের কোয়ারেন্টাইন চুয়াডাঙ্গার বিভিন্ন প্রতিষ্ঠানে নিশ্চিতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্নও করা হয়েছে।’ সবেশেষে এমপি ছেলুন জোয়ার্দ্দার উপস্থিত সকলকে আবারও ঈদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শেষ করেন।
আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সহিদুল ইসলাম, আলমডাঙ্গা থানার তদন্ত ওসি ইন্সপেক্টর সেলিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য আবু মুছা, শহ আলম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ লিয়াকত আলী লিপু মোল্লা, খন্দকার শাহ আলম মন্টু, খন্দকার হামিদুল ইসলাম আজম, সাংগাঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন।
আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলীর পরিচালনায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, রাজাবুল হক মনা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড. সালমুন আহমেদ ডন, কুমারী ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, ডাউকি ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম। এছাড়া অন্যদের মধ্যে সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকদের মধ্যে নুরুল ইসলাম দিপু, জয়নাল আবেদীন, মোল্লা কামরুজ্জামান শামীম, মাহমুদুল হাসান চঞ্চল, আশিকুজ্জামান ওল্টু, আইনাল হক, দিদার আলী, মকবুল হোসেন, কাউন্সিলর মজিবুল হক, পৌর আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল হক অপু মোল্লা, সদস্য মহসীন কামাল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদকের মধ্যে আক্তারুজ্জামান, জাহাঙ্গীর হোসেন, দেলোয়ার মোল্লা, আসমান মালিথা, পরিমল কুমার ঘোষ, মাহবুব হোসেন, সোনাউল্লাহ, কামাল হোসেন, মৎস্যজীবী লীগের জেলা আহবায়ক শাহাবুল হক, উপজেলা আহবায়ক রেজাউল হক, সিরাজুল ইসলাম, কলেজ ছাত্রলীগ সভাপতি আশরাফুল হক, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিদ হাসান তমাল, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, ছাত্রলীগ নেতা রকি, সাকিব প্রমুখ। মতবিনিময় শেষে এমপি ছেলুন জোয়ার্দ্দার নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে আলমডাঙ্গার বধ্যভূমি পরিদর্শন করেন।