চুয়াডাঙ্গা রবিবার , ৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি-জামাত চক্র কোনো ছাড় পাবে না: নঈম জোয়ার্দ্দার

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৬, ২০২২ ৫:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে, বিএনপি-জামাত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে চুয়াডাঙ্গায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী যুবলীগ। গতকাল শনিবার বিকেল চারটায় জেলা যুবলীগের উদ্যোগে জেলা যুবলীগ কার্যালয়ে শহীদ আবুল কাশেম সড়কের মোহাম্মদী শপিংকমপ্লেক্সে এ সমাবেশের আয়োজন করা হয়। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সদস্য সাজেদুল ইসলাম লাভলুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

প্রতিবাদ সমাবেশের পূর্বে জেলা যুবলীগের কার্যালয় থেকে জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের নেতৃত্বে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি যুবলীগ কার্যালয় থেকে শুরু হয়ে শহীদ হাসান চত্বর, কোর্ট মোড়, কলেজ রোড, কবরী রোড়সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে মিলিত হয় যুবলীগের নেতাকর্মীরা।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, ‘বিএনপি-জামাত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতা যারা করছে তাদের কোন ছাড় নেই। এইসব মৌলবাদ জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাকে শক্ত হাতে প্রতিহত করা হবে। যেখানেই এসব উগ্রপন্থীরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে তা কখনোই বঙ্গবন্ধুর বাংলায় হতে দেয়া হবে না।

বিএনপি জানে, তাদের দুর্নীতি, দুঃশাসন আর জনবিচ্ছিন্নতার কারণে মানুষ তাদের ভোট দেবে না। তারা মধ্যযুগীয় কায়দায় জীবন্ত মানুষ পুড়িয়ে মেরেছে। ওই নারকীয় অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলে যায়নি। আর সে কারণেই তারা নির্বাচনে যেতে চায় না। এর ফলে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানামুখী ষড়যন্ত্র ও অপতৎপরতা চালাচ্ছে বিএনপি। এই বিএনপি-জামায়াত জোট সরকারের সময়ে তারা এদেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। সেই অবৈধ টাকাই এখন বিদেশে লবিস্টের মাধ্যমে বাংলাদেশের সার্বভৌমত্বের বিরুদ্ধে ব্যবহার করছে।

দেশ বিরোধী ষড়যন্ত্র ও সাম্প্রদায়িক সন্ত্রাসীদের রুখে দিতে যুবলীগ সকল সময় প্রস্তুত রয়েছে। দেশবিরোধী ষড়যন্ত্রকারী বিএনপি-জামায়াতের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে এই যুবসমাজকে। মার্চ মাস বাঙালি জাতির জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস, এই মাসের ৭ মার্চ ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এ মাসেই তিনি স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলায় দেশবিরোধী শক্তি বিএনপি-জামায়াতের অবস্থান থাকতে পারে না।’

জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপুর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ‘জেলা যুবলীগ সদস্য আজাদ আলী, আবু বক্কর সিদ্দিক আরিফ ও আলমগীর আজম খোকা।

এসময় আরো উপস্থিত ছিলেন, আলুকদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রেজা শান্তি, পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির বনফুল, সাধারণ সম্পাদক জাণ্টু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মেম্বার, শঙ্করচন্দ্র ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সেলিম রেজা, সাংগঠণিক সম্পাদক মাফুজ, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, গড়াইটুপি ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুর জামান পলাশ, সাধারণ সম্পাদক ফারুক হোসেন চাঁদ, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সামছুল আলী, মাখালডাঙ্গা ইউনিয়ন যুবলীগ নেতা ফিরোজ, জাকির, সোহাগ, জেহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মকলেছুর রহমান শিলন, যুগ্ম আহ্বায়ক বকুল হোসেন, যুগ্ম আহ্বায়ক আনারুল, জেহালা ইউনিয়ন যুবলীগ নেতা সালাউদ্দীন, আল আমিন, নজরুল মেম্বার, খাদিমপুর ইউনিয়ন ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হোসেন, যুবলীগ নেতা লিটন মাস্টার, সাইদুর রহমান পিটু (প্রভাষক), মোমিনপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোমিন, বেগমপুর ইউনিয়ন যুবলীগ নেতা শামীম মিজি, পৌর তিন নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি রানা, সাধারণ সম্পাদক খান জাহান, ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আলিম, সাধারণ সম্পাদক মিঠুন, ৭ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি আসাদ, সাধারণ সম্পাদক বিপ্লবসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।