চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাসন্তী সুন্দরী নুসরাত ফারিয়া!

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৮, ২০২২ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:

বাসন্তী সুন্দরী নুসরাত ফারিয়া! নতুন লুকে হাজির হয়েছেন এবার তিনি। আর এই লুকের পেছনের কারিগর বিশ্বরঙ। সুদীর্ঘ ২৬ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্রান্ড হিসেবে পরিচিত নাম বিশ্বরঙ। এই ২৬ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে, যাঁরা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছেন এ দেশের ফ্যাশন অঙ্গনকে। সেই ধারাবাহিকতায় ঋতুরাজ বসন্ত উপলক্ষে বিশ্বরঙ আয়োজন করেছে বাসন্তী সুন্দরী-২০২২ প্রতিযোগিতা।

আর এই আয়োজনের জন্য বাসন্তী সুন্দরী বেশে এক ফটোসেশনে হাজির হয়েছেন এই সময়ের গ্ল্যামার মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। ‘বিশ্বরঙ’-এর কর্ণধার খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা মানবজমিনকে বলেন, ঋতুরাজ বসন্ত উপলক্ষে বিশ্বরঙ আয়োজন করেছে বাসন্তী সুন্দরী-২০২২ প্রতিযোগিতা। মূলত এই আয়োজনের জন্যই নুসরাত ফারিয়ার এই ফটোসেশন। সম্প্রতি রাজধানীর ১০০ ফুট এলাকায় এই ফটোসেশনে অংশ নেয় নুসরাত ফারিয়া। আলোকচিত্রী হিসেবে ছিলেন চন্দন রায় চৌধুরী। বিপ্লব সাহা আরও জানান, যারা বিশ্বরঙ বাসন্তী সুন্দরী হতে ইচ্ছুক তাদের নিয়ম অনুযায়ী ৩১ জানুয়ারির মধ্যে ফরম জমা দিতে হবে নিকটবর্তী বিশ্বরঙের যে কোনও শোরুমে। বিস্তারিত তথ্যের জন্যে ভিজিট করতে হবে বিশ্বরঙ এর অফিসিয়াল ফেসবুক পেজে- ইরংযড়ি জধহম ঋধহ ঈষঁন। প্রতিযোগিতায় বিচারক থাকবেন বাংলাদেশের প্রখ্যাত মিডিয়া ব্যক্তিত্বরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।