চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাসচালকের ভুলে প্রাণ গেল ভ্যান চালকের!

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস: জীবননগরে বাসচালকের ভুলে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন এক পাখিভ্যান চালক। নিহত পাখিভ্যান চালক জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের মৃত তাহাজ উদ্দীনের ছেলে মোতালেব (৫৫)। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে হাসাদাহ ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৈদ্যনাথপুর গ্রামের পাখিভ্যান চালক মোতালেব হোসেন তাঁর পাখিভ্যান নিয়ে (মোটরচালিত ভ্যান গাড়ি) জীবননগর থেকে বাড়ি ফিরছিলেন। এসময় তাঁর গ্রামের নিকট পৌঁছালে বিপরীতগামী একটি বাস (চুয়াডাঙ্গা-জ-১১-০০১১) হাসাদাহ থেকে দ্রুতগতিতে জীবননগর অভিমুখে আসার সময় বৈদ্যনাথপুর গ্রামের মসজিদের নিকট মহাসড়কের উল্টো দিকে এসে পাখিভ্যানের সাথে ধাক্কা লাগে। এতে পাখিভ্যান চালক মোতালেব হোসেন পিচ রাস্তার ওপর ছিটকে পড়লে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এসময় স্থানীয় জনগণ ছুটে এসে ঘাতক বাসটি আটক করলেও পালিয়ে যান গাড়ির ড্রাইভার। প্রায় ১ ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখেন স্থানীয় জনগণ। পরে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি শান্ত করেন এবং যানচলাচল স্বাভাবিক করেন।

Girl in a jacket

বৈদ্যনাথপুর গ্রামের আতিয়ার রহমান বলেন, বেলা সাড়ে ১১টার দিকে যেখানে দুর্ঘটনা ঘটে, তার পাশের একটি দোকানে বসেছিলাম। দেখলাম বাসটি জীবননগরের দিকে যাচ্ছে এবং মোতালেব ভ্যান নিয়ে আসছে। হঠাৎ বাসের ড্রাইভার তার সাইড বাদ দিয়ে উল্টো দিকে গাড়ি চালিয়েছে এবং ওই সময় মোতালেব ওই দিক দিয়ে ভ্যান নিয়ে আসছিল এবং বাসটি তাকে ধাক্কা দিলে মোতালেব ঘটনাস্থানেই মৃত্যুবরণ করেন এবং তার ব্যবহৃত ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।

হাসাদাহ ইউনিয়ন পরিষদের সদস্য মো. শ্যামল হোসেন বলেন, হাসাদাহ বাজার থেকে বাসটি ছেড়ে জীবননগরের দিকে আসছিল এবং পাখিভ্যানটি জীবননগর থেকে বৈদ্যনাথপুর নিজ বাড়িতে আসছিল মোতালেব হোসেন। তবে বাসটি তার দিকে সাইড না দিয়ে উল্টো দিকে আসার ফলে এ দুর্ঘটনা ঘটে।

জীবননগর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহতর বিষয়টির নিশ্চিত করে বলেন, বৈদ্যনাথপুর গ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ভ্যানচালকের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এবং বাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।