চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বারাদীতে জাতীয় যুব জোটের পক্ষে সাংবাদিকদের ভলিবল প্রদান

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২২, ২০২২ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, বারাদী: জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর ছাত্র সংগঠন জাতীয় যুব জোট মেহেরপুর জেলা শাখার পক্ষ থেকে মেহেরপুর সদরের বারাদীতে সাংবাদিকদের ভলিবল সেট প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে বারাদী বাজারের ১ নম্বর জেলা পরিষদ মার্কেট প্রাঙ্গণে সাংবাদিকদের নিকট এ ভলিবল প্রদান করা হয়।

‘মাদক ছেড়ে খেলতে চলো’ এই প্রতিপাদ্যে জাতীয় যুব জোটের পক্ষ থেকে বিভিন্ন ক্লাব ও সংগঠনের মাঝে এই সকল খেলার-সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। জাতীয় যুব জোট মেহেরপুর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য নুর উছ-সাফা প্লাবন বলেন, বর্তমানে উঠতি বয়সের ছেলেরা মোবাইলে বিভিন্ন গেম ও মাদকাসক্ত হয়ে যাচ্ছে। এই সব বিপথগামী কিশোরদের আলোর পথ দেখাতে জাতীয় যুব জোট মেহেরপুর জেলা শাখা এই কর্মসূচি হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে বারাদীতে সাংবাদিকদের একসেট ভলিবল প্রদান করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ-এর বারাদী প্রতিবেদক এস আই বাবু, দৈনিক মাথাভাঙ্গার বারাদী প্রতিনিধি হামিদুল ইসলাম এবং মেহেরপুর প্রতিদিনের বারাদী প্রতিবেদক নাহিদ হাসান ভলিবল গ্রহণ করেন। এসময় সাংবাদিক এসআই বাবু বলেন, জাতীয় যুব জোট মেহেরপুর জেলা শাখার সভাপতি আমাদের সম্মানিত করে একসেট ভলিবল প্রদান করেছেন। তবে ভলিবলটি গ্রামের তরুণদের খেলা করার জন্য প্রদান করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।