চুয়াডাঙ্গা বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাবুল আক্তার ও ইলিয়াসসহ চারজনের বিরুদ্ধে পিবিআইয়ের মামলা

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: চট্টগ্রামের মাহমুদা আক্তার মিতুর হত্যাকাণ্ড নিয়ে ‘মিথ্যা ও অসত্য তথ্য’ প্রচার করার অভিযোগে তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার, তার বাবা, ভাইসহ চারজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার।

হেফাজতে নির্যাতনের অভিযোগে বাবুলের করা মামলার আবেদন খারিজ হওয়ার দুইদিনের মাথায় তিনি এ মামলা করলেন। আজ সন্ধ্যায় ঢাকার ধানমণ্ডি থানায় এ মামলা করা হয় বলে পিবিআইয়ের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম মানবজমিনকে এ তথ্য জানান। মামলার আসামিরা হলেন: বাবুল আক্তার, তার বাবা আব্দুল ওয়াদুদ, ভাই হাবিবুর রহমান লাবু এবং প্রবাসী সাংবাদিক ইলিয়াছ হোসাইন। মিতু হত্যা মামলায় ‘স্বীকারোক্তি আদায়ে’ হেফাজতে নির্যাতনের অভিযোগ তুলে এর আগে পিবিআই প্রধানসহ ৬ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করেছিলেন বাবুল আক্তার। সেই আবেদন আদালত খারিজ করে দেয়ার দুইদিনের মাথায় বাবুলের বিরুদ্ধে এ মামলা করলেন বনজ কুমার মজুমদার।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।