চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বাবার সাথে মাছ কেনা হলো না স্কুলছাত্র মানিকের

জীবননগরে পিতা-পুত্রকে কাভার্ডভ্যানের ধাক্কা, পুত্রের মর্মান্তিত মৃত্যু
জীবননগর অফিস
নভেম্বর ২৫, ২০২১ ৭:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগরে কার্ভাডভ্যানের ধাক্কায় স্কুলছাত্র মানিক নিহত হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছে তার বাবা বাবলু সরদার। গতকাল বুধবার সকাল সাড়ে সাতটার দিকে জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের অর্ন্তগত পাথিলা কৃষি খামারের অধীনস্ত নারিকেল বাগানের সামনে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে স্কুলছাত্র নিহত হলেও গুরুতর আহত হয় তার বাবা বাবলু সরদার। নিহত স্কুলছাত্র মানিক (৯) পাশ্ববর্তী মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী বাবলু সরদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকালে পোড়াপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী বাবলু সরদার (৪২) এবং তাঁর ছোট ছেলে মানিককে সাথে নিয়ে নিজের ব্যাটারিচালিত পাখিভ্যানযোগে নিজ বাড়ি থেকে সাপ্তাহিক হাটে মাছ বিক্রি করার জন্য জীবননগর বাজারের আড়ৎ থেকে পাইকারি মাছ কেনার জন্য যাচ্ছিলেন। সকাল ৭টা ৪০ মিনিটের দিকে পাথিলা কৃষি খামারের নারিকেল বাগানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী প্রীতি গার্মেন্টসের কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে পাখিভ্যান থেকে পিচ রাস্তার ছিটকে পড়ে ছেলে মানিক ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় বাবা বাবলু সরদার গুরুতর আহত হন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আহত বাবলু সরদারকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাঁকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে জীবননগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান এবং সেখান থেকে নিহত স্কুলছাত্র মানিকের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেন। এদিকে, কাভার্ডভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের নিহতর ঘটনা মুর্হতের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়লে গুড়দাহ গ্রামের সাধারণ জনগণ প্রীতি গার্মেন্টসের কাভার্ডভ্যানটি আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ কাভার্ডভ্যানটি থানা হেফাজতে নেয়।

জীবননগর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার খালিদ হোসেন জানান, ‘একজন মোবাইল ফোনের মাধ্যমে আমাদের জানান যে পাথিলা নারিকেল বাগানের সামনে সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছে এবং একজন আহত হয়েছে। সংবাদ শোনা মাত্র আমরা একটি টিম নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই এবং সড়ক দুর্ঘটনায় নিহত একটি শিশুর লাশ উদ্ধার করে জীবননগর থানা পুলিশের নিকট হস্তান্তর করি।’

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল খালেক জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মানিকের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেওয়া হয়েছে। এবং নিহত মানিকের বাবা বাবলু সরদারকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া মহেশপুর থানা পুলিশের সহযোগিতায় জানা যায়, কাভার্ডভ্যানটি জিন্নাহনগরে অবস্থিত প্রীতি গার্মেন্টসের গাড়ি, যার রেজিস্ট্রেশন নম্বর ঢাকা-মেট্রো-ঙ-১২-১০৯৪। এই গাড়িটি শ্যামকুড় ইউনিয়নের গুড়দাহ থেকে আটক করা হয়। তবে গাড়ির চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। এদিকে, গতকাল সকালেই নিহত স্কুলছাত্র মানিকের লাশ পুলিশ তাঁর পরিবারের নিকট হস্তান্তর করেন। স্কুলছাত্র মানিকের মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।