চুয়াডাঙ্গা রবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বাপ্পি লাহিড়ীর বর্তমান অবস্থা নিয়ে যা বললেন ছেলে

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:
অসুস্থ হয়ে প্রায় ৫ মাস ধরে কথা বলতে পারছেন না উপমহাদেশের কিংবদন্তি সুরকার, গায়ক ও সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ী। তিনি গত এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হন। সেই সংক্রমণ ছড়িয়েছিল তার ফুসফুসেও, এরপর থেকেই শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতে থাকে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।
তার কথা বলতে না পারার খবরে, ভক্ত মনে প্রশ্ন- তাহলে কি সত্যিই কণ্ঠস্বর হারালেন বাপ্পি লাহিড়ী? আর শোনা যাবে না তার সেই দরাজ গলায় গান? এমন যাবতীয় প্রশ্ন বর্তমানে ঘুরপাক খাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। সেই প্রেক্ষিতেই এবার মুখ খুললেন গায়কের ছেলে বাপ্পা লাহিড়ী। বাবা করোনা আক্রান্ত হওয়ার পরই সুদূর আমেরিকা থেকে মুম্বাই এসেছেন তিনি। তখন থেকেই বাবার পাশে পাশে রয়েছেন। বাপ্পা জানান, বাবার কণ্ঠস্বর নিয়ে যা রটেছে, তা একেবারেই মিথ্যে। মূলত চিকিৎসকের নির্দেশেই কথা বন্ধ রেখেছেন তিনি। তবে এখনও খুবই দুর্বল বাবা। ফুসফুসে সংক্রমণ হওয়াতেই সুস্থ হতে দেরি হচ্ছে। আশা রাখি, পূজার আগেই বাবা পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। দুর্গাপূজায় ঋতুপর্ণার সঙ্গে একটা গানের রেকর্ডিং রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।