চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বাদী জানেন না আসামির অপরাধ কী!

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৩, ২০২১ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মেহেরপুরে সাংবাদিক জনিসহ সাতজনের নামে চাঁদাবাজির মামলা
প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুর সদর উপজেলার ফতেপুর গ্রামে সাংবাদিক জনিসহ সাতজনের নামে করা চাঁদাবাজির মামলার বাদী জানেন না আসামিদের অপরাধ কী! গতকাল বৃহস্পতিবার রাতে মামলার বাদী মো. তাবিরুল ইসলাম তাবুকে ফোন দিলে তিনি বলেন, সরাসরি যোগাযোগ করেন, মোবাইলে কথা বলা যাবে না।
ফতেপুর গ্রামে তাবুর সাথে দেখা করলে তিনি বলেন, ‘আমি এ মামলার কিছুই জানি না। ফতেপুর গ্রামের বিশ^াস পাড়ার মনিরুল ইসলাম মনির ছেলে অটো চালক মুন্না যেভাবে আমাকে বলেছে, আমি সেইভাবে মামলা করেছি। এর বেশি আমি জানি না।’ তবে এসময় মুন্নার পাশে থাকা মিলন মেম্বার দাম্ভিকতার সাথে বলেন, ‘তাবু কোনো কথা বলবে না, যা বলার আমার সাথে বলেন। খবর নিতে হলে থানায় যান, সেখানে যেয়ে খবর নেন। মেহেরপুরের লোক গ্রামে কী করতে এসেছেন? ভবিষ্যতে গ্রামে আসার চেষ্টা করবেন না।’
উল্লেখ্য, বুড়িপোতা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মিলন আহম্মেদের অবৈধভাবে ভৈরব পাড়ের মাটি বিক্রি ও ঘরবাড়ি ভাঙচুরসহ লুটপাটের ঘটনার সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ার পর উদ্দেশ্য প্রণোদিতভাবে গত ২০ এপ্রিল তাবিরুল ইসলাম তাবু বাদী হয়ে সাংবাদিক মিজানুর রহমান জনিসহ সাতজন ফতেপুর গ্রামবাসীর নামে চাঁদাবাজির মামলা দায়ের করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।