চুয়াডাঙ্গা শুক্রবার , ২২ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বাইসাইকেল আরোহী বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২২, ২০১৭ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কে ট্যাক্টরের চাকায় পিষ্ট হয়ে
কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কের কোমরপুর কাটাখালী নামকস্থানে বালি বোঝাই ট্র্যাক্টরের চাকায় পিষ্ট হয়ে এক বাইসাইকেল আরোহী বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ দূর্ঘটনা ঘটে। জানা যায়, গতকাল দুপুর ২ টার দিকে দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কের মুক্তারপুর কোমরপুরের মাঝা মাঝি কাটাখালী নামক স্থানে দামুড়হুদা থেকে কার্পাডাঙ্গা অভিমুখে দ্রুত গতির বালি ভর্তি ট্যাক্টরটি সাইকেল আরোহি আবুল হোসেন ৬০কে পিছুন দিক থেকে ধাক্কা দিলে ঘটনা স্থলে পিষ্ট হয়ে মারা যায়। নিহত আবুল হোসেন কার্পাডাঙ্গা ইউনিয়নের পিরপুর ক্ল্লুার (ফকির পাড়ার) মৃত সোবহান চৌকিদারের ছেলে। অপরদিকে ঘটনার পর থেকে উক্ত ট্যাক্টারের ড্রাইভার জুড়ানপুরের লাভলু ৩০ পালাতক রয়েছে। ট্যাক্টারের মালিক চিৎলার সাদ্দাম বিভিন্ন জায়গায় দেনদরবার শুরু করেছে। কার্পাসডাঙ্গা ক্যাম্প পুলিশ ঘটনা স্থল থেকে বালি ভর্তি ট্র্যাক্টরটি উদ্ধার করে কার্পাসডাঙ্গা ক্যাম্প হেফাজতে রয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ লাশ নিহতর পরিবারের কাছে হস্তান্তার করেছে। আবুল হোসেনের লাশ তার কুল্লাগ্রামে পৌছালে স্বজনদের কান্নাই আকাশ বাতাস ভারী হয়ে উঠে।
উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলায় শত শত লাইসেন্সবিহীন ট্র্যাক্টর বেপরোয়াভাবে চলাচল করছে। আবার অনেকেই বলছেন লাইসেন্সবিহীন মোটরসাইকেল ধরার অভিযান চোখে পড়লেও লাইসেন্সবিহীন ট্র্যাক্টরের কোন অভিযান চোখে পড়ে না।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।