চুয়াডাঙ্গা শুক্রবার , ১১ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ রেলওয়ের পরিচালক হলেন চুয়াডাঙ্গার কৃতী সন্তান নাহিদ হাসান খাঁন নীপু

সমীকরণ প্রতিবেদনঃ
ফেব্রুয়ারি ১১, ২০২২ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ রেলওয়ের পরিচালক (ট্রাফিক বাণিজ্যিক) হিসেবে পদায়ন পেয়েছেন চুয়াডাঙ্গার কৃতী সন্তান নাহিদ হাসান খাঁন নীপু। গতকাল বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে রেলপথ মন্ত্রণালয়-৫ এর প্রশাসন শাখার উপ-সচিব আ.স.ম. আশরাফুল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ নাহিদ হাসান খাঁন নীপুকে এ দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগে চুয়াডাঙ্গার এই কৃতী সন্তান বাংলাদেশ রেলওয়েতে উপ-পরিচালক হিসেবে অ্যাডিশনাল চিফ অপারেটিং সুপারেনটেনডেন্ট রাজশাহীতে দায়িত্ব পালন করছিলেন। এখন থেকে তিনি পরিচালক ট্রাফিক (বাণিজ্যিক) হিসেবে ঢাকায় বাংলাদেশ রেলওয়ের রেল ভবনে দায়িত্ব পালন করবেন। তিনি চতুর্থ গ্রেডে বেতন প্রাপ্ত হবেন।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলা শহরের গোরস্থানপাড়ার আব্দুল আলিম ও বেগম নাজমুন নেছার গর্বিত সন্তান নাহিদ হাসান খাঁন নীপু। তিনি ১৯৯৬ সালে চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চবিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯৮ সালে চুয়াডাঙ্গা সরকারি কলেজ থেকে এইচএসসি ও খুলনা বিশ^বিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি নেন। ২৭তম বিসিএসে অংশ নিয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখে রেল ক্যাডারে পদায়িত হন।

চুয়াডাঙ্গার কৃতী সন্তান নাহিদ হাসান খাঁন নীপুর বাংলাদেশ রেলওয়ের পরিচালক হিসেবে পদায়িত হওয়ায় তাঁকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।