চুয়াডাঙ্গা শনিবার , ১৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ টেলিকম প্লাস-এর রিটেইল মিট অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৪, ২০২৩ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় বাংলাদেশ টেলিকম প্লাস-এর রিটেইল মিট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী চুয়াডাঙ্গা পুলিশ পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিন সকাল ১০টায় পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে আনুষ্ঠানিকতা শুরু করা হয়। কোরআন তিলাওয়াত করেন বাংলাদেশ টেলিকমের ঈমাম ইব্রাহীম খলিল। এরপর জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলনের পরেই জেলার চারটি উপজেলার ১৪০ জন রিটেইলারদের নিয়ে শুরু হয় পিঠা উৎসব।
পিঠা উৎসব শেষে বাংলাদেশ টেলিকমের সত্ত্বাধিকারী মো. মাইনুল হাসান রিপনের পিতা আব্দুুল হামিদ জোয়ার্দ্দারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য দেন করেন বাংলাদেশ টেলিকমের সত্ত্বাধিকারী মাইনুল হাসান রিপন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াল্টনের চিফ বিজনেস অফিসার আবু জাহিদ, হেড অব বিজনেস ইন্টেলিজেন্ট রেজাউল ইসলাম, হেড অব সেলস আব্দুল্লাহ ভুঁইয়া সোহাগ, হেড অব সেলস ওয়াহিদুজ্জামান, ডেপুটি অব সেলস রুবেল হাসান, রিজিওনাল সেলস ম্যানেজার নজরুল ইসলাম ও এরিয়া সেলস ম্যানেজার তুহিন মোহাম্মদ সজিব।
এসময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল, চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-এর সভাপতি ইয়াকুব হোসেন মালিক, সহসভাপতি মনজুরুল আলম মালিক লার্জ, বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা শাখার সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা পরিবেশক সমিতির সভাপতি হাজী মো. সালউদ্দীন চান্নু, চুয়াডাঙ্গা নিউ মার্কেটের সাবেক সভাপতি মাহাফুজুর রহমান জোয়ার্দ্দার মিজাইলসহ জেলার বিভিন্ন ব্যবসায়িক নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা। আলোচনা সভা শেষে দুপুরে মধ্যহ্নভোজের আয়োজন করা হয়।
পরবর্তীতে ২০২২ সালের ব্যবসায়িক এসিভমেন্ট পূর্ণকারী ব্যবসায়ীদের অ্যাওয়ার্ড প্রদান করা হয়। জেলার মোট ৩৭ জন রিটেইলারদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পরে অনুষ্ঠিহ হয় র‌্যাফেল ড্র। এই অনুষ্ঠানে প্রথম পুরষ্কার বিজয়ীকে একটি টিভিসহ র‌্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে মোট ১৫টি পুরষ্কার প্রদান করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।