চুয়াডাঙ্গা সোমবার , ৬ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ চিনিকল শ্রমিক ও কর্মচারী ফেডারেশনের নবনির্বাচিত নেতৃবৃন্দকে দর্শনা কেরু চিনিকলে সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৬, ২০২২ ৮:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: কেরুতে বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারী ফেডারেশনের নবনির্বাচিত সভাপতি মাসুদুর রহমান, সহসম্পাদক ফিরোজ আহমেদ সবুজ ও সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সেই সাথে কেরুজ চিনিকলের পরিবহন বিভাগের ১৪ শ্রমিক অবসারে যাওয়ায় আনুষ্ঠানিকভাবে বিদায় দেওয়া হয়েছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে চিনিকলের কৃষি খামার পরিবহন বিভাগের আয়োজনে উক্ত বিভাগের হলরুমে অনুষ্ঠিত সভার শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। চিনিকলের মহাব্যবস্থাক (কৃষি) আশরাফুল আলম ভূঁইয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোশারফ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন মহাব্যবস্থাপক (প্রশাসক) শেখ শাহাব উদ্দিন, মহাব্যবস্থাপক (ডিস্টিলারি) ফিদাহ হাসান বাদশা, মহাব্যবস্থাপক (কারখানা) সুমন কুমার সাহা, পরিবহন বিভাগের প্রকৌশলী আবু সাঈদ, বাংলাদেশ চিনিকল ফেডারেশন শ্রমিক-কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি, কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, সহসম্পাদক ও কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি ফিরোজ আহমেদ সবুজ, সাংগঠনিক সম্পাদক ও কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সহসভাপতি মোস্তাফিজুর রহমান।

এসময় প্রধান অতিথি সংক্ষিপ্ত আলোচনায় বলেন, দেশের চিনিকলগুলোর যে নাজুক অবস্থা, এই মুহূর্তে ফেডারেশনের যোগ্য নের্তৃত্বের প্রয়োজন ছিলো। সেই কারণে সকল চিনিকলের নেতৃবৃন্দ সঠিক সিদ্ধান্ত নিয়ে সঠিক নেতৃত্ব বেছে নিয়েছে। তবে শুধু সঠিক নেতৃত্ব বেছে নিলেই হবে না, নেতৃত্বের গন্তব্য স্থানে পৌঁছাতে হলে আমাদের সকলকে নেতাদের সহযোগিতা করতে হবে। এছাড়া সকলকে তার নিজের কাজের প্রতি আন্তরিক হতে হবে। আমাদের মনে রাখতে হবে বাংলাদেশের সকল চিনিকলসহ দর্শনার ঐতিহ্যবাহী চিনিকলটির যেন পূর্বের ন্যায় যৌলুস ফিরে আসে।

কেরুজ পরিবহন বিভাগের চালক ইকবাল হোসেনের উপস্থাপনায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আ. হান্নান ছোট, দর্শনা পৌর ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম ববি, শ্রমিক নেতা খবির উদ্দিন, সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম হুকুম, সাগর আহমেদ প্রমুখ। এসময় ফেডারেশনের নবনির্বাচিতদের ফুলেল শুভেচ্ছাসহ সংবর্ধনা ও পরিবহন বিভাগের সম্প্রতিকালে অবসর গ্রহণকারী ১৪ জন চালক ও হেলপারকে বিদায় দেওয়া হয় আনুষ্ঠানিকভাবে। অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন অত্র বিভাগের সহচালক জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতা করেন জয়নাল আবেদীন নফর ও অত্র বিভাগের সদস্য শরিফুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।