চুয়াডাঙ্গা শনিবার , ১ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি চুয়াডাঙ্গা জেলা শাখার ৮ম সম্মেলনে বক্তারা দেশ রক্ষায় বাম গণতান্ত্রিক বিকল্প শক্তি গড়ে তুলতে হবে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১, ২০১৬ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

DSC08859 DSC08868নিজস্ব প্রতিবেদক: ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের মধ্যদিয়ে স্বাধীনতা অর্জিত হলেও মুক্তিযুদ্ধের আকাঙ্খা আজও পূরণ হয়নি। সংবিধানের ৪ মূলনীতি জাতীয়তাবাদ, সমাজতন্ত্র, গনতন্ত্র ও ধর্মনিরপেক্ষতা থেকে দেশ ক্রমাগত দূরে সরে গেছে। মুক্ত বাজার অর্থনীতির নামে এই দেশে বিস্তার লাভ করেছে ভোগবাদের আদর্শ। ‘ধর্মের নামে জঙ্গি রাজনীতি, সন্ত্রাস-হামলা হত্যার বিরুদ্ধে রুখে দাড়াও। দেশ রক্ষায় বাম গনতান্ত্রিক বিকল্প শক্তি গড়ে তোলো’। এই শ্লোগানকে সামনে রেখে গতকাল সকাল ১০টায় শ্রীমান্ত টাউন হল চত্বরে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি চুয়াডাঙ্গা জেলা শাখার ৮ম সম্মেলনের উদ্বোধনী সমাবেশে বক্তারা এসব কথা বলেন। জেলার কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি কমরেড অ্যাড. শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড প্রফেসর ডা. ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড অ্যাড. আবুল হোসেন। সকাল সাড়ে ১০টায় জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন শেষে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমীর গেইটে এসে শেষ হয়। মিছিলে চুয়াডাঙ্গা ৪ উপজেলার কমিউনিস্ট পার্টির নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।