চুয়াডাঙ্গা বুধবার , ৮ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বাঁশবাগানে যুবকের লাশ : পকেট থেকে দানাদার কীটনাশক উদ্ধার

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৮, ২০২১ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামে বাঁশবাগান থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই সময় তার পকেটে পলিথিনে মোড়ানো দানাদার কীটনাশক উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি নেহালপুর গ্রামের পশ্চিমপাড়ার দাউদ বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস।পরিবার দাবি, তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

রাজুর মা ছবেদা বেগম জানান, মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে রাজু বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পায়নি। পরে সকালে স্থানীয়রা তার মরদেহ বাঁশবাগানে পড়ে থাকতে দেখে। নিহেতের বাবা দাউদ বিশ্বাস বলেন, রাজুর ৭ বছর আগে বিয়ে দেই। বিয়ের পর মানসিক ভারসাম্যহীন হয়ে পড়লে বিচ্ছেদ হয়ে যায়।

তিনি আরও বলেন, সুস্থ হওয়ার পর চার বছর আগে আবার বিয়ে দিয়েছিলাম। ওর একটা ৩ বছরের মেয়ে আছে। তিন মাস আগে ছেলেটা আবার মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।

দর্শনা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শামসুদ্দোহা জানান, মরদেহের পকেটে পলিথিনে মোড়ানো দানাদার কীটনাশক পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, রাতে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সূত্র: আরটিভি

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।