চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বশেমুরবিপ্রবি’তে চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৯, ২০২২ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে চুয়াডাঙ্গা জেলার সকল শিক্ষক ও অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রোববার বিকেল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবি’তে কর্মরত চুয়াডাঙ্গা জেলার কৃতী শিক্ষক ইলেকট্রিকাল ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল্লাহ আল আসাদ, একই বিভাগের প্রভাষক মো. ইয়াকুব আলী, ইতিহাস বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক সানজিদা পারভিন এবং ফিন্যান্স ও ব্যাংকিং ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক মাবিয়া খাতুন। ইফতার মাহফিল ও আলোচনা সভায় চুয়াডাঙ্গা জেলার শিক্ষকরা দিকনির্দেশনামূলক কথা বলেন এবং শিক্ষার্থীরা ভবিষ্যতে কীভাবে সামনের দিকে এগিয়ে যেতে পারে, সে সম্পর্কে পরামর্শ দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি রানা আহমেদ। তিনি বলেন, বশেমুবিপ্রবি’তে চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির সদস্যরা নিজেদের ভেতরে আন্তঃযোগাযোগ বৃদ্ধি এবং সুখে-দুঃখে একে অন্যের অভিভাবক হিসেবে পাশে থাকতে পারে এই প্রত্যাশা করি।

এই অ্যাসোসিয়েশন কালের যাত্রায় নতুন নতুন নেতৃত্বে অনেক দূর এগিয়ে যাক এই কামনা করি। সংগঠনের সাধারণ সম্পাদক ইমরান মেহেদী বলেন, চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে আমাদের পরিচিতিপর্ব মাত্র। ঈদ পরবর্তী আমরা একটা জমকালো ‘নবীনবরণ ও প্রবীণ বিদায়’ আয়োজন করব ইনশাআল্লাহ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।