চুয়াডাঙ্গা রবিবার , ২১ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

বল্লভপুর মিশন হাসপাতালের সিসি রাস্তার শুভ উদ্বোধন করলেন এমপি ফরহাদ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২১, ২০১৬ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

2016-08-20 23.19.43

মুজিবনগর অফিস: শনিবার বিকাল ৫ টার সময় মেহেরপুর এক আসনের মাননীয় সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল বল্লভপুর মিশন হাসপাতালের নবনির্মিত সি,সি রাস্তার ফলক উন্মচন করে শুভ উদ্বোধন করেন এবং বল্লভপুর ফুটবল খেলার মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করেন উক্ত উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগোয়ান ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুজিত মন্ডল, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর এক আসনের মাননীয় সংসদ সদস্য মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল, বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারন সম্পাদক এড: ইব্রাহিম শাহিন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাস, বল্লভপুর ডিনারির ডিন রেভারেন্ট বিলিয়াম সর্দার, জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক রুত শোভা মন্ডল, হাসপাতালের পরিচালক জিলিয়ান ইমরুজ। আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা পটল মল্লিক, ভিনসেন্ট মল্লিক, যুবলীগ নেতা বাবুল মল্লিকসহ বল্লভপুর গ্রামের সাধারন জনগন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যে বল্লভপুর মিশন হাসপাতাল একটি ঐতিহ্যবাহি হাসপাতাল দীর্ঘদিন যাবত এই হাসপাতালটি মানুষের সেবা দিয়ে আসছে তাই এলাকা মানুষের দাবির প্রেক্ষিতে এবং মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে ওয়াদা মাফিক সময়ের আগেই তিনি রাস্তাটি করে দিয়েছেন যাতে হাসপাতালে অসুস্থ রোগি নিয়ে যেতে মানুষকে অসুবিধায় পড়তে না হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।