চুয়াডাঙ্গা রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

বন্ধুকযুদ্ধে সজীব হত্যা মামলার প্রধান আসামী রাকিব মেম্বার নিহত

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৮, ২০১৬ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

IMG_20160918_040135_051

নিজস্ব প্রতিবেদক: দামুড়হুদা ব্রিজ মোড়পাড়ার মৃত হাবিবুর রহমান হাবিবের ছেলে চুয়াডাঙ্গা ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র সজিবকে অপহরণের পর হত্যা মামলার প্রধান আসামী চুয়াডাঙ্গা জেলা সদরের আলুকদিয়া মনিরামপুর চকপড়ার ইমান আলী ভিকুর ছেলে রাকিবুল ইসলাম রাকিব (২৬) ওরফে রাকিব মেম্বার গতরাত আনুমানিক আড়াইটার দিকে র‌্যাব-৬ এর সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। দামুড়হুদা গোবিন্দহুদা আমবাগানের নিকট র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয় বলে র‌্যাব-৬ সূত্রে জানাগেছে। এসময় র‌্যাব-৬ ঝিনাইদহের ৩জন সদস্য আহত হয়েছে বলেও জানা গেছে। আহত র‌্যাব সদস্যরা চিৎলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে বলে জানায় র‌্যাব-৬ এর অধিনায়ক মেজর মনিরুজ্জামান।
উল্লেখ্য, রাকিবুল ইসলাম রাকিব ওরফে রাকিব মেম্বার চুয়াডাঙ্গা জেলা সদরের আলুকদিয়া মনিরামপুর চকপাড়ার ইমান আলী ভিকুর ছোট ছেলে। দামুড়হুদা বৃক্ষমেলার মাঠ থেকে কৌশলে সজিবকে অপহরণ করে চুয়াডাঙ্গা সিঅ্যান্ডবিপাড়াস্থ মৎস্য অফিসের অদূরবর্তী চার্জার লাইট কারখানায় নৃশংসভাবে হত্যা করে কারখানার উঠানে নির্মাণ করা সেফটিক ট্যাঙ্কের ভেতরে লাশ ফেলে রাখে। পরবর্তীতে স্কুলছাত্র সজিবের অর্ধগলিত লাশ উদ্ধার করে র‌্যাব-৬। ইতোমধ্যে রাকিবের শ্বশুর-শাশুড়ি ও শ্যালককে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। রাকিব পলাতক থাকার এক পর্যায়ে গতরাতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।