চুয়াডাঙ্গা বুধবার , ৪ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক এগিয়ে যেত

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৪, ২০২১ ৭:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভায় এমপি টগর
মোজাম্মেল শিশির, দামুড়হুদা:
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আলী আজগার টগর বলেন, বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে আজ বাংলাদেশ আরও অনেক এগিয়ে যেতো। এরপরও তিনি নির্মম হত্যাকাণ্ডের শিকার হলেও বাংলাদেশের অগ্রগতি থামানো যায়নি। তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের অভূতপূর্ব উন্নয়নের মাধ্যমে আজ বাংলাদেশকে বিশ্বের দরবারে মর্যাদা লাভ করিয়েছেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝণ্টু, সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান মন্জু, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাসুম আব্দুল¬াহ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মশিউর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা গোলাম ছানোয়ার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ. মতিন, উপজেলা নির্বাচন অফিসার ইসহাক, উপজেলা সমবায় কর্মকর্তা হারুন অর রশিদ, বন কর্মকর্তা রকিব উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা আইয়ূব আলী, আব্দুল ওদুদ শাহ্ ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামাল উদ্দিন, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান কাজল প্রমুখ।
প্রস্তুতি সভায় দেশের করোনা সংকট মোকাবিলা করতে করোনাকালীন পরিস্থিতি বিবেচনায় রেখে কর্মসূচি পালনের জন্য সরকারের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। সে লক্ষ্যে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক ও মাল্যদান, আলোচনা সভা, অনলাইনের মাধ্যমে রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, উপজেলার সকল এতিমখানায় উপহার-সামগ্রী, হাসপাতালে রোগীদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণসহ ধর্মীয় সকল প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত এবং মন্দির, গীর্জাসহ অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।