চুয়াডাঙ্গা বুধবার , ২৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : এমপি টগর

সমীকরণ প্রতিবেদক:
এপ্রিল ২৭, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে চুয়াডাঙ্গায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ১৫১টি ঘর হস্তান্তরকালে এমপি হাজি আলী আজগার টগর বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন কোনো দিক নেই যে প্রধানমন্ত্রীর নজর নেই। তাঁর ভাবনা দূরদর্শী। প্রত্যেকটি সময় তিনি বাংলাদেশের মানুষের কথা ভাবেন। তাঁর ভাবনায় ভোগ-বিলাস নেই, আছে মানুষের কল্যাণের কথা। পৃথিবীর আর কোনো সরকার একসাথে এতো মানুষকে বিনামূল্যে জমিসহ পাকা ঘর উপহার দেয়নি। এটি নতুন এক ইতিহাস।’

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঈদ উপহার হিসেবে জমির দলিলসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। এ প্রান্তে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মলেনকক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত থেকে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। গতকাল ৩য় পর্যায়ে ৩১৭টি ঘরের মধ্যে ১৫১টি গৃহ হস্তান্তর করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।