চুয়াডাঙ্গা বুধবার , ২৯ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর বোন ও শেখ ফজলুল হক মনি মাতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে

চুয়াডাঙ্গায় যুবলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৯, ২০২২ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোন ও শেখ ফজলুল হক মনির মাতা শেখ আছিয়া বেগমের ১৫তম মৃত্যুবার্ষিকী এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের শ্বশুর প্রফেসর আবু সাঈদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গায় যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বাদ আছর যুবলীগের কার্যালয়ে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য আজাদ আলী, সাজেদুল ইসলাম লাভলু, হাফিজুর রহমান হাপু, আবুবক্কর সিদ্দিক আরিফ ও আলমগীর আজম খোকা। এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা পিরু মিয়া, মাসুদুর রহমান মাসুম, চুয়াডাঙ্গা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আল ইমরান শুভ, যুবলীগ নেতা বিপ্লব হোসেন, হাসানুল ইসলাম পলেন, চুয়াডাঙ্গা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল আলিম, ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক খানজাহান আলী, সাংগঠনিক সম্পাদক শেখ রুবেল, প্রচার সম্পাদক তানভির হাসান সঞ্জু, ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সহসভাপতি সারওয়ার, মাখালডাঙ্গা উইনিয়ন যুবলীগের নেতা জাকির হোসেন, যুবলীগ কর্মী মহসীন হক, শেখ আনোয়ার, ইমরান, সাবেক ছাত্রলীগ নেতা মিলনসহ আরও অনেকে। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ঠাকুরপুর পীরগঞ্জ জামে মসজিদের ইমাম মুফতি আব্দুর রশিদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।