চুয়াডাঙ্গা শনিবার , ৫ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র শেখ কামালের ৬৮তম জন্মবার্ষিকী উপলক্ষে : চুয়াডাঙ্গায় ছাত্রলীগের আলোচনা সভা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৫, ২০১৭ ৪:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ৪ঠা আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র এবং মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ কামালের ৬৮তম জন্মবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গা ছাত্রলীগের আয়োজনে আলোচনাসভা অনুিষ্ঠত হয়েছে। কেদারগঞ্জ নতুন বাজারে ছাত্রলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুসাইন জ্যাকির পরিচালনায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন রেজা। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মাফিজুর রহমান মাফি, দপ্তর সম্পাদক শেখ সামী তাপু।
এসময় প্রধান অতিথিসহ বিশেষ অতিথিগণ সকলের উদ্দেশ্যে তাদের দিক নির্দেশনামূলক সাংগঠনিক বক্তব্য প্রদান করেন। বক্তব্যের প্রথম পর্যায়ে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনকের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের জন্মদিন এ শোকের মাস হওয়ায় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ এর নির্দেশনা মোতাবেক কোন কেক কাটার আয়োয়োজন না করে আজকের এই আলোচনা সভার আয়োজন করা হয়েছে এবং আমরা এ শোকের মাসে শোককে শক্তিতে রুপান্তর করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দৃড় প্রত্যয় ও মনোবল নিয়ে এগিয়ে যাবো।
এছাড়া আলোচনা সভা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগ নেতা ইমরান শেখ, চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমেদ, উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম রকিব, সদর থানা ছাত্রলীগ নেতা মির্জা পিয়াস, মারুফসহ পৌর ছাত্রলীগ নেতা সেলিম রেজা পিন্টু, আসিফ খান প্লাবন, হাফিজ ইমন, রাজন, মিশন, হিরণসহ চুয়াডাঙ্গা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সোহাগ, ইসমাইল খলিলুল্লাহ, নিপ্পন, কানন, ইসতিয়াক সিথুন, আরাফাত প্লাবন, শাওন, ফারহান রাব্বি, আরিফিন সজীব, মিরাজুল, মাহবুবুল, তালেব, নাহিদ, আনিস ও জুয়েল এবং চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা ও কর্মীরা। সম্পূর্ণ অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বিপ্লবী ও সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ জানিফ এবং তিনি তার সমাপনী বক্তব্য প্রাদানের মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠানের সুষ্ঠ ও সুন্দর ভাবে সমাপ্তি ঘোষণা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।