চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আন্দুলবাড়ীয়ায় মানববন্ধন

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩, ২০২০ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়িয়া:
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করায় সারাদেশের ন্যায় জীবননগরের আন্দুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার আসর নামাজ শেষে আন্দুলবাড়ীয়া বাজারের প্রাণকেন্দ্র দোয়েল চত্বরে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের হয়। বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শণের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে আন্দুলবাড়ীয়া যুব সমাজ।
আন্দুলবাড়ীয়া যুব সমাজের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর জ্যাকি’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার শেখ ফরহাদ হোসেন সেলিম, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি নারায়ণ ভৌমিক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, আন্দুলবাড়ীয়া যুব সমাজের সাধারণ সম্পাদক হৃদয় হাসান, খাজা পারেশ সাহেবের দরগা জামে মসজিদের ইমাম শাহিন উদ্দীন মুক্ত, মন্ডলপাড়া জামে মসজিদের ইমাম মামুনুর রশীদ মামুন।
এ সময় আরও উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, সাবেক ছাত্রদল নেতা সাইদুর রহমান বাবু, আন্দুলবাড়ীয়া যুব সমাজের সাংগঠনিক সম্পাদক মুন্সী নাসরিফ উদ্দীনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।