ফোন দিলেই মিলবে ফ্রি অক্সিজেন সিলিন্ডার -টোটন জোয়ার্দ্দার

28

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা ও অ্যাম্বুলেন্স কার্যক্রম শুরু
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে বিনামূল্যে করোনা রোগীদের অক্সিজেন সেবা প্রদানের জন্য ২টি কনসেনট্রেটর ও আনুসাঙ্গিক সরঞ্জমাদি রেডক্রিসেন্টের পক্ষ থেকে প্রদান করা হয়েছে। গতকাল রোববার বেলা ১১টায় রেডক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে এসব হস্তান্তর করা হয়। সদর হাসপাতালের আরএমও ডা. ফাতেহ আকরাম রেডক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দের কাছ থেকে এসব গ্রহণ করেন।
এসময় চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন, সাবেক পৌর মেয়র ও কার্যনির্বাহী কমিটির সদস্য রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. শফিকুল ইসলাম, হাবিবুল্লাহ ছটি, আসাদুজ্জামান কবির, জিল্লুর রহমান, ইউনিট অফিসার গৌরচন্দ্র বিশ্বাস ও যুব রেডক্রিসেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সড়াবাড়িয়া মাতৃসদন শিশুকল্যাণ কেন্দ্রে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা পাওয়ার জন্য সদর দপ্তর থেকে ২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। সড়াবাড়িয়া মাতৃসদন শিশুকল্যাণ কেন্দ্রের চেয়ারপারসন শরিফুল ইসলাম রেডক্রিসেন্ট ইউনিট থেকে অক্সিজেন সিলিন্ডার দুটি গ্রহণ করেন।
অপরদিকে, কোভিড -১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসায় বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানের জন্য চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটকে ৫টি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছে রেডক্রিসেন্ট সদর দপ্তর। এছাড়া কোভিড রোগীদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা প্রদান করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা পেতে ০১৭৭২-৩৪৮৪৩৫ মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।
এসময় অনুষ্ঠানে সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক টোটন জোয়ার্দ্দার বলেন, এই মহামারিতে চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে। বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা পেতে আমাদের হটলাইন নাম্বরে যোগাযোগ করলেই মিলবে ফ্রি অক্সিজেন সিলিন্ডার ও অ্যাম্বুলেন্স সেবা।