চুয়াডাঙ্গা সোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ফুলেল শুভেচ্ছায় সিক্ত, নেতা-কর্মীরা দিলেন সংবর্ধ্বণা

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২০, ২০২১ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

মামলা থেকে জামিন নিয়ে চুয়াডাঙ্গায় ফিরলেন জেলা যুবলীগের আহ্বায়ক নঈম জোয়ার্দ্দার
সমীকরণ প্রতিবেদন:
দলীয় নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার। আবেগে তিনি নিজে অশ্রুসিক্ত হলেন, প্রিয় নেতাকে কাছে পেয়ে দলীয় নেতা-কর্মীদের চোখও হলো অশ্রুসিক্ত। একটি হত্যা মামালায় হাইকোর্ট থেকে জামিন নিয়ে গতকাল রোববার বিকেলে ঢাকা থেকে চুয়াডাঙ্গায় ফেরার পথে জেলার প্রবেশমুখ বদরগঞ্জে পৌঁছালে যুবলীগের নেতা-কর্মীরা ফুলের মালা পরিয়ে ও ফুল ছিঁটিয়ে তাঁদের প্রিয় নেতাকে বরণ করে নেন। পরে বদরগঞ্জ বাজারে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপুর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার। আলোচনা সভা শেষে মোটরসাইকেল ও বিশাল গাড়ির বহরটি চুয়াডাঙ্গা শহরের উদ্দেশ্য যাত্রা শুরু করে। এরআগে চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগর উপজেলা এবং প্রতিটা ইউনিয়ন থেকে যুবলীগের হাজারো নেতা-কর্মী বদরগঞ্জে একত্রিত হয় প্রিয় নেতাকে বরণ করার জন্য। বিকেল সাড়ে পাঁচটার দিকে জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের বহন করা গাড়িটি সেখানে পৌঁছালে দলীয় নেতা-কর্মীরা প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে বদরগঞ্জ যুবলীগের আয়োজনে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে গাড়িবহর ও মোটরসাইকেল শোভাযাত্রা চুয়াডাঙ্গা শহরের উদ্দেশ্যে রওনা দেয়। এসময় নঈম হাসান জোয়ার্দ্দরকে একনজর দেখতে এবং তাঁকে শুভেচ্ছা জানাতে সড়কের দুই ধারে বহু মানুষ অপেক্ষা করতে থাকেন। একসময় তাদের অপেক্ষার পালা শেষ হয় প্রিয় নেতাকে দেখে। গাড়ির বহরটি চুয়াডাঙ্গা শহরের পৌঁছালে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একাডেমি মোড়ে যুবলীগের দলীয় কার্যালয়ের সামনে এসে সমাপ্তি হয়। সন্ধ্যায় যুবলীগের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন নঈম জোয়ার্দ্দার।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান, জেলা যুবলীগের সদস্য আজাদ আলী, সাজেদুল ইসলাম লাভলু, আবুবক্কর সিদ্দিক আরিফ, হাফিজুর রহমান হাপু, আলমগীর আজম খোকা, যুবলীগ নেতা পিরু মিয়া, শাহী, মাসুদুর রহমান মাসুম, দরুদ হাসান, হাসানুল ইসলাম পলেন, আল ইমরান শুভ, জুয়েল জোয়ার্দ্দার, রামিম হাসান সৈকত, সুইট, রাসেল, দিপু, জামাল, লোকমান, আশা, নোমান, সোহেল, আসাদ, সিকদার, বক্কর, রুবেল, আশা, আলহিম, আনোয়ার, রাসেল, পিয়াস, সাকিব, মোখলেছ, সুজন, সাগর, আলুকদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা শান্তি, মোমিনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোমিন শেখ, পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবীর বনফুল, সাধারণ সম্পাদক জাণ্টু, সহসভাপতি বিপ্লব হোসেন, সুমন, শংকরচন্দ্র ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাছুম রানা, সাধারণ সম্পাদক রফিকুল, তিতুদহ ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদ রেজা, সাধারণ সম্পাদক লিয়াকত, বেগমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রকাশ, নেহালপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান এনামুল হক, মাখালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের ফিরোজ, জাহাঙ্গীর, জাকির, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আহ্বায়ক সোনাহার মন্ডল, যুগ্ম আহ্বায়ক তাবসীর আহমেদ লাল, রাজু আহম্মেদ, আলমডাঙ্গা পৌর যুবলীগের আহ্বায়ক আশাদুল হক ভিটু, যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম,মামুনুর রশীদ হাসান, চিৎলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইনতাজ মেম্বার, যুগ্ম আহ্বায়ক ইমরান প্রান, গাংনী ইউনিয়ন যুবলীগের সভাপতি টোকন, খাদিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হোসেন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।