চুয়াডাঙ্গা শনিবার , ২২ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ফিলিস্তিনে নির্বিচারে হত্যাকাণ্ডের প্রতিবাদ

সমীকরণ প্রতিবেদন
মে ২২, ২০২১ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের বিভিন্ন স্থানে ইসরায়েলি বিরোধী বিক্ষোভ-মানববন্ধন
সমীকরণ প্রতিবেদন:
জেরুজালেম ও গাজায় ফিলিস্তিনিদের ওপর নির্বিচারে ইসরায়েলি হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদে মেহেরপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার পৃথকভাবে এ কর্মসূচি পালিত হয়।
আমঝুপি:

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মধ্যপাড়া জামে মসজিদ ও এলাকাবাসীর উদ্যোগে ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জুমার নামাজের পর মধ্যপাড়া জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে আমঝুপির বিভিন্ন সড়ক ঘুরে আমঝুপি বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। এসময় মসজিদ কমিটির সদস্যরা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বক্তব্য দেন।
বারাদী:

মেহেরপুর সদরের নতুন দরবেশপুরে ফিলিস্তিনে ইসরাইলি হামলার প্রতিবাদে যুবসমাজের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার আসরের নামাজের পর নতুন দরবেশপুর পশ্চিমপাড়া জামে মসজিদের সম্মুখে ধর্মপ্রাণ মুসুল্লি ও যুবসমাজ এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। ৬ নম্বর ওয়ার্ড সদস্য জয়নাল আবেদীনের নেতৃত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য দেন আরজুল্লাহ রহমান বাবলু মাস্টার ও মসজিদের পেশ ইমাম ইকরামুল হক। সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা ফিলিস্তানে ইসরায়েলি হামলার তীব্র নিন্দা জানান, সেই সাথে ইসরায়েলি পণ্য বয়কটের আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন ডা. জাহিদ হাসান, শাহীন, মানিক, জাহাঙ্গীর মাস্টারসহ আরও অনেকে।
গাংনী:


ফিলিস্তিনের অধিকৃত গাজা ও জেরুজালেমের অবৈধ দখলদার ইসরাইলি বাহিনীর হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে মেহেরপুরের গাংনী উপজেলার সচেতন নাগরিক সমাজ। গতকাল শুক্রবার জুমার নামাজের পর এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। গাংনী বাসস্ট্যান্ড জামে মসজিদ ও ঈদগাহ কমিটির সভাপতি হাজি মহসিন আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন।
গাংনী বাজার মসজিদের ইমাম হাফেজ মাওলানা রুহুল আমিনের পরিচালনায় গাংনী বাজার কমিটির সভাপতি মাহাবুবুর রহমান স্বপন, বিশিষ্ট ব্যবসায়ী হাজি আলফাজ উদ্দীনসহ মানববন্ধনে এলাকার সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।