চুয়াডাঙ্গা বুধবার , ২১ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

ফলোআপ: দর্শনা শান্তিপাড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিনের পরকীয়াসহ নানা অভিযোগ লম্পট রাজুর বিরুদ্ধে দর্শনাবাসীর গণস্বাক্ষর : পেশ করা হচ্ছে স্বারকলিপি

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২১, ২০১৬ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

c_ নিজস্ব প্রতিবেদক: দর্শনায় নারী কেলেঙ্কারীর ঘটনায় বহুল আলোচিত লম্পট সাংবাদিক রাজুকে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকা ও প্রেসক্লাব থেকে বহিস্কারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল,সমাবেশ ও মানববন্ধনের পর এবার গণস্বাক্ষর সংগ্রহ করা হয়েছে। গতকাল দিনব্যাপী দর্শনার বিভিন্ন স্থানে এ গণস্বাক্ষর করা হয়। এসময় গণস্বাক্ষরকারীরা বলেন গত এক যুগ আগে যে ছিল ডিম বিক্রেতা, আজ সে কোটিপতি! তার আয়ের উৎস কোথায়! তা খতিয়ে দেখতে এলাকাবাসী দুর্নীতি দমন কমিশন ও ইনকাম ট্যাক্স কর্তৃপক্ষের নিকট দাবী জানান। সাংবাদিক রাজু একাধিক নারী কেলেঙ্কারী ও চাঁদাবাজীসহ নানা অপকর্মের হোতা। তার ভয়ে দর্শনার শান্তপ্রিয় মানুষ মুখ খুলতে পারতো না। সে অনেকের সংসার ভেঙ্গেছে। যা দর্শনাবাসী অবগত। এছাড়াও এলাকাবাসী বলেন ঈদের আগের দিন বিকালে দর্শনা সিএন্ডবি পাড়ায় লম্পট সাংবাদিক রাজু প্রবাসী স্ত্রী শাপলার সাথে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকার  সময় স্থানীয় জনতা তাকে হাতে নাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। লম্পট রাজু ঘটনাটি অন্যখাতে প্রবাহিত করার উদ্দেশ্যে কতিপয় দূনীর্তিবাজ সাংবাদিকের সহায়তায় প্রবাসীর স্ত্রী শাপলাকে দিয়ে গত রোববার চুয়াডাঙ্গা আদালতে ওই পাড়ার ফ্রেন্ডস ক্লাবের সদস্য কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়–য়া ৫ জন ছাত্রের বিরুদ্ধে যে মিথ্যা মামলা দায়ের করেছে অবিলম্বে এ মামলা প্রত্যাহারসহ সাংবাদিক নামের কলঙ্ক লম্পট রাজুকে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকা ও দর্শনা প্রেসক্লাবের সকল পদ থেকে বহিস্কার করে দর্শনাকে কলঙ্কমুক্ত করার দাবীও করেছে এলাকবাসী।  এ দাবী না মানলে আরও বৃহত্তর আন্দোলন করবেন বলে হুশিয়ারী দেন দর্শনাবাসী। এদিকে এ ব্যপারে ফ্রেন্ডসক্লাবের পক্ষ থেকে লম্পট রাজুকে আসামী করে আদালতে একাধিক মামলা দায়ের করেছে বলে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছেন। আন্দোলনকারীদের আজকালের মধ্যে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক বরাবর হারুন রাজুর শাস্তির দাবীতে স্মারকলিপি প্রদানের কথা রয়েছে। উল্লেখ্য, কোরবানী ঈদের আগের দিন বিকাল সাড়ে ৫ টার দিকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় বেরসিক জনতা সাংবাদিক রাজু ও প্রবাসী বন্ধুর স্ত্রী শাপলাকে হাতে নাতে আটক করে। এ সময় বেরসিক জনতা সাংবাদিক রাজুকে গণধোলাই দেয়। মুহুর্তের মধ্য এ খবর ছড়িয়ে পড়লে শতশত নারি পুরুষের ভিড় জমে ওই বাড়িতে। এসময় সাংবাদিক রাজু নিজের দোষ স্বীকার করে উত্তেজিত জনতার পা ধরে ক্ষমা চায়। উত্তেজিত জনতা লম্পট রাজুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ করে এবং তার শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ, মানববন্ধন, গণস্বাক্ষরসহ নানা কর্মসূচী অব্যাহত রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।