চুয়াডাঙ্গা শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ফজল মণ্ডল সভাপতি ও টুটুল মিয়া সম্পাদক

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৮:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী বাজার মার্কেট মালিক সমিতির ৮ সদস্যবিশিষ্ট কমিটি গঠন
গাংনী অফিস:
গাংনী বাজার মালিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। মার্কেট মালিক ফজলুল হককে সভাপতি ও টুটুল মিয়াকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্যবিশিষ্ট কার্যনিবাহী কমিটি গঠন করা হয়। গতকাল শুক্রবার বিকেলে গাংনী বাজারের এসএম প্লাজার তৃতীয় তলায় দোকান মালিক ও বিশিষ্ট ব্যবসায়ী হাজি আলফাজ উদ্দিনকে আহ্বায়ক হয়ে তিন সদস্যের আহ্বায়ক কমিটি এ আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভা শেষে ৮ সদস্যবিশিষ্ট মালিক পরিচালনা কমিটি গঠন করা হয়।
মার্কেট মালিক পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- গাংনী বাসস্ট্যান্ড মন্ডল মার্কেটের ফজলুল হক (ফজল মণ্ডল) সভাপতি, সিনিয়র সহসভাপতি এস এম প্লাজা মার্কেটের হাজি রবিউল ইসলাম, সহসভাপতি স্মরণিকা শপিং মলের আবু মুসা, সাধারণ সম্পাদক স্বপ্ন কল্পনা মার্কেটের টুটুল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নিউ মার্কেটের আশরাফ উদ্দিন বাবু, অর্থ সম্পাদক নুরজাহান মার্কেটের মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক কাথুলী মোড় এলাকার ওয়াহেদ বিন হোসেন মিণ্টু ও আমিরুল মার্কেটের সালাউদ্দিন শাওনকে প্রচার সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।
এসময় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেকসহ গাংনী বাজারের দোকান মালিকগণ উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।