চুয়াডাঙ্গা বুধবার , ৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রায় তিন মাস পর সুস্থ হয়ে চুয়াডাঙ্গায় ফিরলেন এমপি ছেলুন জোয়ার্দ্দার

জেলাবাসীর কাছে চাইলেন দোয়া, দিলেন ধন্যবাদও
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৬, ২০২২ ৭:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: প্রায় তিন মাস পর সুস্থ হয়ে চুয়াডাঙ্গায় ফিরলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় ঢাকা থেকে বিমানযোগে যশোর বিমানবন্দরে অবতরণ করেন তিনি। পরে সড়ক পথে কালীগঞ্জ হয়ে দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা সদরের বদরগঞ্জ বাজারে পৌঁছান। সেখানে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত একটি পথসভায় যোগ দেন তিনি।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমার রোগমুক্তির জন্য আপনারা আল্লাহর কাছে দোয়া করেছেন। আল্লাহ দোয়া কবুল করেছেন। সে জন্য আমি আপনাদের মাঝে আবার ফিরে আসতে পেরেছি। আমি আপনাদেরই লোক। আপনাদের মাঝে ছিলাম, আপনাদের মাঝে আছি, এবং আপনাদের মাঝেই থাকব। আমি যতদিন হাসপাতালের বেডে শুয়েছিলাম, আমি জানতে পেরেছি চুয়াডাঙ্গার মানুষ আমাকে কতটা ভালোবাসে। আপনারা আমার জন্য আজ এখানে এসেছেন, সে জন্য আবার একবার আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের সকলের কাছে দোয়া চাচ্ছি। আমার শরীর ভালো হয়েছে। তবে দুর্বলতা কাটেনি। ডাক্তারদের পরামর্শ নিয়েই এসেছি। আমি সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সকলের কাছে আবার ফিরে আসতে পেরে ভালো লাগছে।’

এসময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি খুস্তার জামিল, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক, জেলা ছাত্ররীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক প্রমুখ। পথসভা শেষে মোটরসাইকেল শোভাযাত্রাসহ চুয়াডাঙ্গায় নিজ বাসভবনে পৌঁছান চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন শারীরিকভাবে আকস্মিক অসুস্থ হয়ে পড়লে গত ১৪ এপ্রিল তাঁকে চিকিৎসার উদ্দেশে ভারতের দিল্লী নেওয়া হয়। ১৮ এপ্রিল দিল্লির রাজেন্দ্রনগরে মাল্টি স্পেশালিটি হসপিটালে এমপি ছেলুন জোয়ার্দ্দারের অপারেশন সম্পন্ন হয়। গত ৩০ এপ্রিল দিল্লি থেকে বিমানযোগে ঢাকায় ফেরেন তিনি। সেই থেকে তিনি ঢাকাস্থ বাসভবনে অবস্থান করছিলেন। এরপর গত ২৪ মে সন্ধ্যা ৭টার সময় উচ্চ রক্তচাপ হওয়ায় ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে সুস্থ হয়ে গত ৬ জুন আবারও ঢাকার বাসায় ফেরেন। দীর্ঘ প্রায় তিন মাস চিকিৎসা শেষে সুস্থ হয়ে গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গায় তথা নিজ জেলায় ফিরলেন তিনি। সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ‘অ্যানিউরিজম’ নামক এক বিরল রোগে ভুগছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।