চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

প্রাক্তন ছাত্রীর সাথে প্রেম সম্পর্ক গড়ে তোলা অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মেহেরপুরের আমঝুপিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১, ২০১৬ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

01

মেহেরপুর অফিস: প্রাক্তন ছাত্রীর সাথে প্রেম সম্পর্ক গড়ে তোলা অভিযুক্ত শিক্ষক ফয়জুল কবীরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মেহেরপুররের আমঝুপিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। গতকাল বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে গাছ ফেলে ও টায়ার জ্বালিয়ে আধাঘন্টা সড়ক অবরোধ করে রাখে তারা। এ  সময় ঐ সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় শিক্ষার্থীরা। খবর পেয়ে সদর থানা 03পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে সড়কে যান চলাচল শুরু হয়। এদিকে এ ঘটনায় গত মঙ্গলবার দুপুরে জরুরি সভা করে অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির পক্ষ থেকে সাময়ীক বহিস্কার করা হয়। আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুল ইসলাম মুকুল জানান, সকালে এসেম্বলি শেষে হঠাৎ শিক্ষার্থীরা বাইরে বের হয়ে আসে। তাদের অনেক বোঝানোর পরও নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। তাদের সাথে কিছু অভিভাবকও ছিলো। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, শিক্ষক ফয়জুল কবীরকে সাময়িক বহিস্কার করা হয়েছে। এছাড়াও তাকে সকোচ করে ৭ দিনের মধ্যে জবাব দেয়ার জন্য বলা হয়েছে। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। যেহেতু ঘটনাটি চুয়াডাঙ্গা জেলাতে ঘটেছে। সেহেতু মামালা চুয়াডাঙ্গা থানায় করতে হবে বলেও তিনি জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।