চুয়াডাঙ্গা রবিবার , ২০ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করাই যুবলীগের লক্ষ্য:নঈম জোয়ার্দ্দার

যুব সমাবেশে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম জোয়ার্দ্দার
সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২০, ২০২২ ৮:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণয়ন্তী উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের উদ্যোগে যুবসমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে গত শুক্রবার সন্ধ্যা ৬টায় চুয়াডাঙ্গা শহরের মোহাম্মদী শপিং কমপ্লেক্স সংলগ্ন জেলা যুবলীগের কার্যালয়ে এই যুবসমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সদস্য সাজেদুল ইসলাম লাবলুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বিএনপি-জামাতের নেতাকর্মীরা আমাদের দলের মধ্যে ঘাপটি মেরে থেকে আমাদের ক্ষতি করার চেষ্টায় মত্ত রয়েছে। যুবলীগ সেটা হতে দেবে না, শক্তহাতে তাদেরকে প্রতিহত করছে এবং করবে। এই জন্য যুবলীগকে আরও সুসংগঠিত হতে হবে। কারণ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করাই যুবলীগের নেতাকর্মীদের একমাত্র লক্ষ্য।

সমাবেশে বিশেষ অতিথি থেকে বক্তব্য দেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান, জেলা যুবলীগের সদস্য আজাদ আলী, আলমগীর আজম খোকা, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সোনাহার মণ্ডল, দামুড়হুদা উপজেলা যুবলীগ নেতা হযরত আলী প্রমুখ। এসময় আরও বক্তব্য দেন, চুয়াডাঙ্গা বঙ্গবন্ধু ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক খালিদ মণ্ডল, ছাত্রলীগ নেতা শাওন রেজা কবীর।

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপুর সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য আবুবক্কর সিদ্দিক আরিফ, যুবলীগ নেতা পিরু মিয়া, মাসুদুর রহমান মাসুম, বিপ্লব হোসেন, শেখ শাহি, আল ইমরান শুভ, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সুমন মণ্ডল, আলমডাঙ্গা উপজেলা যুবলীগ নেতা প্রিন্স, সালাউদ্দিন, জেহালা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও জেহালা ইউপি চেয়ারম্যান মোখলেসুর রহমান সিলন, যুগ্ম সাধারণ সম্পাদক বকুল হোসেন, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর, মাখালডাঙ্গা ইউনিয়ন যুবলীগ নেতা ফিরোজ, জাকির, গাংনী ইউনিয়ন যুবলীগ নেতা বজলু, বাড়াদী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শরীফ উদ্দিন, চুয়াডাঙ্গা পৌর তিন নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি রানা, সাধারণ সম্পাদক খান জাহান, ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আলিম, সাধারণ সম্পাদক মিঠুন, ৭ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি আসাদ, সাধারণ সম্পাদক বিপ্লব, যুবলীগ নেতা রামিম হাসান সৈকত, সামিউল শেখ সুইট, দিপু বিশ্বাসসহ চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগর উপজেলা এবং ইউনিয়ন যুবলীগের নেতা-কর্মীবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।