চুয়াডাঙ্গা সোমবার , ১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর জনসভায় প্রবেশের সময় মারামারিতে আহত ৪

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১, ২০১৮ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ ডেস্ক: যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থলে প্রবেশের সময় দুই পক্ষের মারামরিতে এক যুবলীগ নেতাসহ চারজন আহত হয়েছেন। গতকাল রোববার সকালে শহরের ঈদগাহ মোড়ে এ ঘটনায় আহতদের যশোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবদুর রশিদ জানান। এরা হলেন- জেলা যুবলীগের সদস্য ও শহরের ওয়াপদা মোড় এলাকার খায়রুল ইসলামের ছেলে রাজিবুল আলম (৪২), ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শহরের ষষ্ঠীতলা পাড়ার আশরাফুল কবির শিকদার (৪০), রায়পাড়া এলাকার মজিবর রহমানের ছেলে ইমাম হোসেন (২২) ও কারবালা এলাকার ইসহাকের ছেলে বিপ্লব (৩০)।
রাজিবুল আলম বলেন, প্রায় দুই হাজার নেতাকর্মীর মিছিল নিয়ে তারা জনসভাস্থলে প্রবেশের চেষ্টা করছিলেন। এ সময় ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সুমন ও সাবেক ছাত্রলীগ নেতা বিপুলের নেতৃত্বে তাদের মিছিলে বাধা দেওয়া হয়। “বাধা দেওয়ার কারণ জানতে এগিয়ে গেলে ছুরি নিয়ে হামলা করে।
চিকিৎসক আবদুর রশিদ বলেন, আহত চারজনের মধ্যে রাজিবুল ও বিপ্লব ছুরিকাহত। বাকি দুইজনের শরীরে জখমের চিহ্ন রয়েছে। যশোর কোতোয়ালি থানার ওসি এ কে এম আজমল হুদা বলেন, মিছিলে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয়েছে বলে তারা জানতে পেরেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।