চুয়াডাঙ্গা রবিবার , ১৭ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর কাছে নৌকা চাইলেন রাইপুর ইউপি চেয়ারম্যান

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১৭, ২০২১ ৬:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:

মেহেরপুর জেলার গাংনী উপজেলার রাইপুর ইউনিয়ন পরিষদে আসন্ন নির্বাচনে আরো একবার মনোনয়ন চেয়ে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন গোলাম সাকলায়েন ছেপু। গতকাল শনিবার মোটরসাইকেল শোডাউন শেষে এক পথসভায় তিনি বিভিন্ন কারণ তুলে ধরেন।

তিনি বলেন, গত নির্বাচনে নৌকা প্রতীক  নিয়ে বিজয়ী হয়েছি বিএনপি প্রার্থির বিরুদ্ধে। কারণ আমি ও আমার পরিবার আওয়ামী লীগ করতে গিয়ে নির্যাতিত। তাই আমাকে মনোনয়ন দেওয়ায় জনগণ আমাকে নির্বাচিত করেছে। অনেক অসম্পন্ন কাজ রয়েছে বিধায় এবার মনোনয়ন পেয়ে বিজয়ী হতে পারলে মানুষের চাওয়া-পাওয়া পুরোপুরি পূরণ করা সম্ভব হবে।

মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নিকট অনুরোধ জানিয়ে আরও বলেন, আরেকবার রাইপুর ইউনিয়নবাসীর সেবক হিসেবে থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রীর নিকট আমার আকুতি আমাকে জনগণের আরেকবার সেবা করার সুযোগ দিন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।