চুয়াডাঙ্গা শনিবার , ৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আশুলিয়ায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৪, ২০২২ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

সাভার ঢাকা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের সাথে মিল রেখে   আশুলিয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে  আশুলিয়া থানা আওয়ামী লীগ, আশুলিয়া থানা যুবলীগ, থানা ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার (৪ জুন) সকালে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ডে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেত হয়। এরপর সেখান থেকে বিক্ষোভ মিছিলটি নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ডিইপিজেড এলাকা প্রদক্ষিন করে পরে যথাস্থানে এসে শেষ হয় এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা  আওয়ামী লীগের আয়োজনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা, বিএনপি নেতাকর্মীদের কটুক্তি ও প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন, পদ্মা সেতু যখন উদ্বোধনের তারিখ হয়েছে তখন  তারেক জিয়া  লন্ডনে বসে ছাত্র হত‍্যার মধ্য দিয়ে স্লোগান দিয়েছেন ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার এই শ্লোগান দিয়ে কি বোঝাতে চাচ্ছেন ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করেছেন এবারতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  হত্যা করার চেষ্টা, তারেক জিয়া  বাংলাদেশকে পাকিস্তানের রাষ্ট্র বানাতে চেয়েছেন। আজকের সমাবেশ থেকে বলেছি তারেক জিয়া আপনি কি বোঝাতে চেয়েছেন ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার আপনি এই বুঝাতে চাচ্ছেন ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করেছেন এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার করে বাংলাদেশকে পাকিস্তান রাষ্ট্র হিসেবে পরিচিত করতে চাচ্ছেন। এই ধরনের স্লোগান যারা দিবে তাদেরকে এই বাংলার মাটিতে রাজনীতি করার কোন অধিকার নাই।
এসময় আশুলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর প্রকৃত হত্যাকারী জিয়াউর রহমান তার নির্দেশেই বঙ্গবন্ধুকে হত্যা করেছে, তিনি আরো হুশিয়ারি দিয়েছেন বাংলার মাটিতে  বিএনপি জামাতকে  কোনো রাজনীতি করার সুযোগ দেওয়া হবে না। আমরা আশুলিয়া থানা আওয়ামী লীগ তাদেরকে প্রতিহত করার জন্য প্রস্তুত সব সময়। এসময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ শাহাদাৎ হোসেন  খাঁন, আশুলিয়া  থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ম-আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া, সদস্য মোঃ বাদল শেখ ও ইলিয়াছ  ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান শাহেদ, সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন মূসা পাথালিয়া ইউনিয়ন আওয়ামীলগের সাধারণ সম্পাদক প্রত্যাশী ফারুক হোসেন ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কুদ্দুস মিয়াসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।