চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে অবসরে যেতে বললেন ডা. জাফরুল্লাহ

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১৯, ২০২১ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে শেখ রেহানাকে গুরুত্বপূর্ণ পদে নিয়ে আসার পরামর্শ দিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। মঙ্গলবার (১৯ অক্টোবর) রাজধানীর গণস্বাস্থ্য নগর হাসপাতালে সংবাদ সম্মেলনে, তিনি প্রধানমন্ত্রীকে অবসরে যেতে বলেন।

এ সময় ডা. জাফরুল্লাহ অভিযোগ করেন বিএনপির নেতাকর্মীরা এখনও ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুদের পাশে গিয়ে দাঁড়ায়নি। বলেন, বিএনপির আরেকটু সাহস দেখানো উচিত। তারা লন্ডনে কবে ঘণ্টা বাজবে, সেদিকে লক্ষ্য না রেখে ক্ষতিগ্রস্ত প্রতিটি জায়গায় যাওয়ার জন্য তাদের আমি আহ্বান জানাচ্ছি। এখনই যেন তারা বেরিয়ে পড়ে। দেশ আপনাদেরও। দেশের মানুষ আপনাদের ভালোবাসে। সুতরাং কোনো হুমকিকে ভয় পাবেন না। আপনারা যদি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ান ভালো হবে।

এ সময় সাম্প্রদায়িক হামলা ঠেকাতে স্থানীয় প্রশাসন ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এদিকে কুমিল্লার ঘটনার জের ধরে দেশের অন্যান্য স্থানে পূজামণ্ডপ, মন্দির, বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় এ পর্যন্ত ৭১টি মামলা হয়েছে। এ সব ঘটনায় জড়িত সন্দেহে বিভিন্ন জায়গা থেকে ৪৫০ জনকে আটক করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।