চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১২ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রথম ওয়ানডেতে হঠাৎ অনিশ্চিত কোহলি!

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১২, ২০২২ ৮:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

মঙ্গলবার শুরু হতে চলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ। তার আগেই ভারতীয় শিবিরে খারাপ খবর। চোট পেয়েছেন বিরাট কোহলি। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে গিয়ে তার কুঁচকিতে চোট লেগেছে। ফলে মঙ্গলবার লন্ডনে প্রথম এক দিনের ম্যাচে না-ও খেলতে পারেন তিনি।

কী ধরনের চোট লেগেছে, তা অবশ্য জানানো হয়নি। এমনকি, পরের দু’টি ম্যাচেও তাকে পাওয়া যাবে কি না, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা হয়নি। সংবাদ সংস্থা পিটিআই-কে বোর্ডের এক সূত্র বলেছেন, ‘গত ম্যাচে কোহলীর কুঁচকিতে চোট লেগেছিল। ফিল্ডিংয়ের সময় নাকি ব্যাটিংয়ের সময়, কখন চোট লেগেছে তা জানা যাচ্ছে না। তবে প্রথম ম্যাচে ওর খেলা অনিশ্চিত। চোট সারাতে এই মুহূর্তে ওর বিশ্রাম দরকার।’

জানা গেছে, দলের সাথে নটিংহ্যাম থেকে লন্ডনে যাননি কোহলি। মাঝপথে চিকিৎসকের সাথে পরামর্শ করেছেন বলে জানা গিয়েছে। সোমবার এমনিতেই ভারতীয় দলের ঐচ্ছিক অনুশীলন ছিল। তৃতীয় টি-টোয়েন্টিতে খেলা কোনো ক্রিকেটারই অনুশীলন করেননি। এক দিনের সিরিজের দলে থাকা শিখর ধবন, শার্দূল ঠাকুর এবং প্রসিদ্ধ কৃষ্ণ অনুশীলন করেন।

হয়তো কোহলির চোটের কারণেই সোমবার এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করা হয়নি। সোমবার না হলে মঙ্গলবার ওই দল ঘোষণা হতে পারে। জানা গেছে, ম্যাঞ্চেস্টারে শেষ এক দিনের ম্যাচ খেলার পর বিশেষ চার্টার্ড বিমানে ওয়েস্ট ইন্ডিজের পোর্ট অব স্পেনে উড়ে যাবে দল। কোভিডের জন্যেই এই সিদ্ধান্ত।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।