চুয়াডাঙ্গা বুধবার , ৪ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রত্যেক ইউনিয়নের ওয়ার্ডে দেওয়া হবে টিকা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৪, ২০২১ ৮:০০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গায় করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভা
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নুরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির উপদেষ্টা আলহাজ্ব আইয়ুব হোসেন। সভায় স্বাগত বক্তব্য দেন কমিটির সদস্যসচিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দিন আহম্মদ।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়ন কবির, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির, উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, কালিদাসপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, জেহালা ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন, হারদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, বেলগাছি ইউপি সচিব, পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুজ্জামান খান, প্রেসক্লাবের সম্পাদক খ. হামিদুল ইসলাম ও মহিলাবিষয়ক কর্মকর্তা মাকসুরা জান্নাত।
সভায় করোনাভাইরাস প্রতিরোধে প্রত্যেক ইউনিয়নে সিনোফার্মের টিকা প্রদান কার্যক্রম অব্যাহত রাখতে উপজেলার ১৫টি ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে টিকা কেন্দ্র স্থাপন করা হবে। এ ব্যাপারে প্রধান অতিথি সকল ইউপি চেয়ারম্যানদের ইউনিয়ন করোনাভাইরাস প্রতিরোধ কমিটিকে সাথে নিয়ে টিকা কার্যক্রম সফল করতে অনুরোধ জানান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।