চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রত্যেকটি পাড়া-মহল্লায় উন্নয়নমূলক কাজ চলছে

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গায় ড্রেন ও রাস্তার নির্মাণ কাজের উদ্বোধনকালে মেয়র জিপু চৌধুরী
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেছেন, পৌর এলাকার প্রত্যেকটি পাড়া-মহল্লায় উন্নয়নমূলক কাজ চলছে। পর্যায়ক্রমে প্রত্যেকটি রাস্তা ও ড্রেনের উন্নয়ন করা হচ্ছে। অনেকেই নিজ নিজ এলাকার রাস্তার কথা বলছেন। আসলে, একটু ভালোভাবে লক্ষ করলেই দেখবেন, একে-একে সব স্থানেই কাজ শুরু হচ্ছে। প্রত্যেকদিন কোথাও না কোথাও উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হচ্ছে। আমি আমার সাধ্যমতো সবোর্চ্চ চেষ্টা করছি, আপনাদের ভালো এবং উন্নতমানের সেবা দেওয়ার জন্য। গতকাল সোমবার বিকাল সাড়ে ৪টায় চুয়াডাঙ্গা পৌর এলাকার ৫নং ওয়ার্ডের রেলপাড়ায় আরসিসি ঢালাই রাস্তা ও ড্রেন নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অর্থায়নে চুয়াডাঙ্গা পৌরসভার আওতায় এ নির্মাণকাজের উদ্বোধন করা হয়। এসময় পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরি জিপু আরো বলেন, সামনে নির্বাচন। আপনারা ব্যবহার, সততা ও মানবীয় গুণাবলি দেখেই নিজেদের মূল্যবাদ ভোট দিবেন। একজন মেয়রের কাছে আপনারা সবার আগে ভালো ব্যবহার আশা করেন। যাতে তাঁর কাছে নিজের সমস্যার কথা বলতে পারেন। আমি আপনাদের কথা শুনি। সবসময় চেষ্টা করি ভালো ব্যবহার করতে। এই যে কাজগুলো হচ্ছে, আপনারাই তো বলেছিলেন এই সমস্যার কথা। সব সমস্যার কিন্তু পর্যায়ক্রমে সমাধান করা হচ্ছে। আমি আগেও বলেছি, চুয়াডাঙ্গা পৌরসভার কোনো কর্মচারীর বেতন বাকী নেই। কিন্তু কেউ কেউ তারপরও মিথ্যা কথা বলে বেড়াচ্ছেন। তাঁদের কথায় কান দিবেন না।
উদ্বোধকালে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রিড়াবিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু হোসেন, চুয়াডাঙ্গা পৌর সভার কাউন্সিলর সুলতানা আরা বেগম রতœা, সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও রেল বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য ও জেলা দোকান মালিক সমিতির প্রচার সম্পাদক মাফিজুর রহমান মাফি, স্বেচ্ছাসেবক লীগ নেতা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, ঠিকাদার নদী এন্টার প্রাইজের জাহিদুল ইসলাম, আওয়ামী বাস্তুহারা লীগের সাংগঠনিক সম্পাদক এম এম মুন্না, স্থানীয় বাসিন্দা সাজু, বির মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, আজম, ফয়সাল, আব্দুস সামাদ রকিব, তানভীর আহমেদ, মাহিদুর রহমান, ডুইট আহমেদ, সাদিকুর রহমান, রমজান, প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।