চুয়াডাঙ্গা রবিবার , ৪ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রত্যেকটি নাগরিকের সেবা নিশ্চিত করা আমার দায়িত্ব

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৪, ২০২০ ৯:১২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গার ইসলামপাড়ায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনকালে মেয়র জিপু চৌধুরী
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ডের ইসলামপাড়ায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১২টায় পৌরসভার কাউন্সিলর-কর্মকর্তা ও স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে এ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অর্থায়নে চুয়াডাঙ্গা পৌরসভার আওতায় এ নির্মাণকাজ হবে। উদ্বোধনের সময় স্থানীয় বাসিন্দাদের কাজ দেখে নেওয়ার আহ্বান জানিয়ে মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেন, আপনারা ভোট দিয়েছেন বলেই আমি আজ মেয়র। আপনাদের কথা ভাবার জন্যই আমি আছি। মনে রাখবেন, আপনারা যেমন ভেবেছিলেন আমার কথা, ঠিক তেমনি আমি সবসময় আপনাদের কথা ভাবি। বার বার আপনাদের জন্য ছুটি। পৌরসভার প্রত্যেকটি নাগরিকের সেবা নিশ্চিত করা আমার দায়িত্ব। শত বাধা বিপত্তির মধ্যেও আমি সব সময় আপনাদের কথা ভেবে কাজ করে যাচ্ছি। এই এলাকাটি ছিলো অবহেলিত। আগে কোনো রাস্তা, ড্রেন, বিদ্যুৎ কিছুই ছিলো না। আমি মেয়র হিসেবে দায়িত্ব নেওয়ার পর, ড্রেন হচ্ছে। আর পানিতে তলাবে না এই এলাকা। আপনাদের সমস্যার সমাধান হচ্ছে, দেখি আমিই বোধহয় আপনাদের থেকেও বেশি খুশি হচ্ছি।
এ সময় মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপুর নির্দেশে কাজের উপাদান এবং উপাদানের ব্যবহার বিধি ও কাজের ধরন সম্পর্কে বিস্তারিত স্থানীয়দের মাঝে বুঝিয়ে দেন।
উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা পৌর সভার কাউন্সিলর সুলতানারা রত্না, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, পৌরসভার সহকারি প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, উপ-সহকারি প্রকৌশলী আনিসুজ্জামান, জেলা দোকান মালিক সমিতির প্রচার সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মাফিজুর রহমান মাফি, পৌর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ সামি তাপু, ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তুহিন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক আকরাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা সুমন, ছাত্রলীগ নেতা সানজীদ, শিবলুর রহমান, জহুরুল ইসলাম, আবু হানিফ, স্থানীয় বাসিন্দা ফজলু, মিন্টু প্রমুখ।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।