চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রতিপক্ষ বাংলাদেশ, আশাবাদী অস্ট্রেলিয়া

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩, ২০২১ ৮:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক:
ক্যারিবীয়দের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ৪-১ ব্যববধানে হারার পর অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ এবার বাংলাদেশ। অবশ্য টাইগারদের বিপক্ষে সিরিজে সাফল্যে আশাবাদী অস্ট্রেলীয় অধিনায়ক ম্যাথু ওয়েড। বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ওয়েড বলেন, ‘অবশ্যই আমরা এই সিরিজ জিততে চাই। প্রতিটি ম্যাচই আমরা সবসময় জিততে চাই। তবে এটা একটা সুযোগ সবাইকে দেখার যে বিভিন্ন ভূমিকায় তারা কেমন করছে, যাতে বিশ্বকাপের দল নির্বাচনের সময় বোঝা যায় কোন ভূমিকায় কে কেমন করছে। সেই সুযোগটি নিতে সবাই রোমাঞ্চিত। নানা জায়গায় নিজেদের তুলে ধরতে মুখিয়ে থাকবে অনেকেই।’
অস্ট্রেলীয় অধিনায়ক আরও বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজে প্রত্যাশিত ফল আমরা পাইনি। তবে কিছু কিছু ব্যাপার আমরা পেয়েছি, যা দেখতে চেয়েছিলাম। মার্শ, টার্নারদের কাছ থেকে যা চেয়েছি, পেয়েছি। আরও কয়েকজন আছে, তারা দেখিয়েছে যে এই পর্যায়ে তাদের সামর্থ্য আছে।’ বাংলাদেশে অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আগামীকাল মঙ্গলবার। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। সবগুলো ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।