চুয়াডাঙ্গা বুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

প্রতারণায় সব খুঁইয়ে বাড়ি ফিরলেন মুন্সিগঞ্জের বারেক শেখ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৭, ২০১৭ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা প্রতিনিধি: আলমডাঙ্গার এক প্রতারকের খপ্পরে পড়ে সব খুঁইয়ে অন্যের সাহায্যে বাড়ি ফিরলেন ঢাকার মুন্সিগঞ্জ জেলার খামারী বারেক শেখ।
প্রতারিত বারেক শেখ জানান, ঢাকা বিভাগের মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ী উপজেলার আড়েমুন্না গ্রামের মৃত হাফিজ উদ্দীন শেখের ছেলে। বাড়ী তার দুধেল গরু ও মুরগির ফার্ম রয়েছে। সেই ফার্মে গত ৬ বছর ধরে আলমডাঙ্গার কালিদাশপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে সিরাজ (২৮) কাজ করত।তার কৃষি জমিতে আরো কিছু শ্রমিক লাগাবে জানলে সিরাজ তাকে তার এলাকা থেকে শ্রমিক নিয়ে আনার প্রস্তাব দেয়। সেই প্রস্তাব অনুযায়ী তিনি সিরাজের সাথে গত সোমবার রাতের ট্রেনে আলমডাঙ্গার উদ্দোশ্যে রওনা করেন।সিরাজ তাকে আলমডাঙ্গায় না নামিয়ে রাত অনুমানিক ৩টার দিকে চুয়াডাঙ্গা ষ্টেশনে নামায়।ফজরের নামাজের সময় হলে তিনি তার সাথে থাকা ব্যাগ সিরাজের কাছে রেখে নামাজ পড়তে যায়। নামাজ শেষে ফিরে এসে সিরাজকে না পেয়ে খোঁজাখুজি করে পাননি।সিরাজ তার ব্যাগ সহ লাপাত্তা হয়ে যায়।চুয়াডাঙ্গা রেল ষ্টেশনের লোকজনের সহায়তা তিনি সিরাজকে খুঁজে বের করতে অন্য ট্রেনে আলমডাঙ্গায় আসেন।বেলা ১২ টার দিকে আলমডাঙ্গা শহরের হাফিজ মোড়ে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় জনগন তাকে সুস্থ করে ঘটনার বিস্তারিত জানতে পারেন। তার দেয়া তথ্য মতে প্রতারক সিরাজকে কেউ শনাক্ত করতে না পারলে পুষ্টি কম্পানীর এরিয়া ম্যানেজারের আর্থিক সহায়তায় সক খুইয়ে তিনি নিজ বাড়ী মন্সিগঞ্জের উদ্দেশ্যে চলে যান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।