চুয়াডাঙ্গা রবিবার , ২৭ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রচারণার শেষ দিনে একসঙ্গে নৌকায় ভোট চাইলেন আজাদ-আসাদুল-মেহেদী-খোকন-জিপু

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৭, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী গণসংযোগ ও আলোচনা সভা করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে চুয়াডাঙ্গা শহরের কোর্ট রোড, পুরাতন হাসপাতাল রোড, কলেজ রোড, বড় বাজারসহ শহরের বিভিন্ন স্থানে এ গণসংযোগ করেন জেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে বড় বাজার শহীদ হাসান চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়নের কথা বলতে হলে, সবার আগে নৌকার কথা বলতে হবে। নৌকা প্রতীক যেখানে জেতে, সেখানেই উন্নয়নের ছোঁয়া লাগে। তাই নৌকার মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নৌকা প্রতীককে আমাদের বিজয়ী করতে হবে।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে উন্নয়ন হয়। চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে, আমাদের স্বার্থে। কারণ, আমরা এই শহরটার উন্নয়ন চাই। এই শহরের মানুষের জীবনমানের উন্নয়ন চাই। তাই নৌকা মার্কার জয় চাই।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী। নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুকে ভালোবাসি। বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। আজ বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা। আজ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমাদেরকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। উন্নয়ন চাইলে নৌকার কোনো বিকল্প নেই। সাধারণ মানুষ এখন জানে-বোঝে। এই দেশের যা কিছু উন্নয়ন হয়েছে, সবকিছু আওয়ামী লীগ সরকারের মাধ্যমে হয়েছে। আওয়ামী লীগের নৌকা প্রতীক মানে শুধু একটা মার্কা নয়, এটি উন্নয়নের মার্কা। তাই সব কথার এক কথা, নৌকার হয়ে আমাদের কাজ করতে হবে।
চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য শেখ সামসুল আবেদীন খোকন বলেন, আমরা মানুষের জীবনমানের উন্নয়ন চাই। আর মানুষের জীবনমানের উন্নয়নের জন্য নৌকাকে জয় করতে হবে।
আলোচনাস ভায় বিশেষ অতিথির বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ও বর্তমান পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেন, দলের সিদ্ধান্ত সবার আগে। আওয়ামী লীগ সব সময় মানুষের কথা ভাবে। আওয়ামী লীগ উন্নয়নের কথা বলে। আওয়ামী লীগ আছে বলে, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সেই উন্নয়নকে আরো বেশি বেগবান করতে আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে।
আওয়ামী লীগ নেতা আফসার আলীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, চুয়াডাঙ্গা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু হোসেন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কায়সার আহমেদ বাবলু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য সাব্বির আহমেদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল।
এ সময় আরও উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা বদর উদ্দীন, চুয়াডাঙ্গা জেলা পরিষদ সদস্য খলিলুর রহমান, জেলা শ্রমীকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার হোসেন মিলন, জেলা কৃষকলীগের সহসভাপতি আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, দপ্তর সম্পাদক জনি আহমেদ, আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মিলন শেখ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাক জাকির হোসাইন জ্যাকি, সাবেক জেলা ছাত্রলীগ সদস্য গাজী ইমদাদুল হক সজল, সদর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমেদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইমরান, ইয়াসিন, ছাত্রলীগ নেতা সজিব, রাব্বি, রাসেল, জাহিদ, সানজীদ, জুয়েল প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।