চুয়াডাঙ্গা সোমবার , ৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৭, ২০২২ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

গত ৫ মার্চ ২০২২ দৈনিক সময়ের সমীকরণ-এর প্রথম পাতার ৭ম কলামে ‘দামুড়হুদায় কৃষকের তিনবিঘা জমির চায়না লেবুগাছ কর্তন’ শিরোনামে প্রকাশিত সংবাদে ভিন্নমত পোষণ করেছেন ওই জমিরই মালিক সৌদিপ্রবাসী আব্দুর রহমান। ভিন্নমত প্রকাশ করে সৌদিপ্রবাসী আব্দুর রহমান বলেন, দামুড়হুদা লক্ষীপুরে আমার মালিকানাধীন ১২বিঘা জমির মধ্যে ৪বিঘা জমিতে নিজ খরচে কমলা ও চায়না লেবুর চারা রোপণ করি এবং বাগান রক্ষণাবেক্ষণের জন্য দামুড়হুদা সদরের মৃত সামসুল আলমের ছেলে তরিকুল ইসলাম লিটনকে দায়িত্ব দিই। একইসাথে অবশিষ্ট ৮বিঘা জমি তরিকুল ইসলাম লিটন আমার নিকট থেকে একসনা লীজ নেয়। কিন্তু, বছর শেষে লিজের টাকা পরিশোধ না করে সে ছলচাতুরী করতে থাকে। সেকারণে আমি তাকে জমি ছেড়ে দিতে বলি। এবং আমার ওই জমি দেখভালের জন্য লিটনের পরিবর্তে লক্ষীপুর গ্রামের আশরাফের ছেলে আবুল বাশারকে দায়িত্ব দিই। এতে লিটন ক্ষিপ্ত হয়ে মিথ্যার আশ্রয় নেয়। এবং সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বাশারের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায়। যা সঠিক নয়। এ ঘটনায় বাশার কোনোভাবেই জড়িত নয়। আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবেদকের বক্তব্য: নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ও অভিযোগকারী এবং ভুক্তভোগীর সাথে কথা বলে উক্ত প্রতিবেদনটি প্রস্তুত করে প্রকাশ করা হয়। তাই এতে প্রতিবেদকের দ্বায় নেই।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।