চুয়াডাঙ্গা সোমবার , ২৫ অক্টোবর ২০২১

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২৫, ২০২১ ৮:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

গত ২২ অক্টোবর শুক্রবার চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ-এর প্রথম পাতায় ‘আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাট হান্নানের কা-, মদ্যপ অবস্থায় নারীদের সঙ্গে নাচানাচি, অশ্লীল ভিডিও ভাইরাল’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন হাসান উজ্জামান হান্নান ওরফে হাট হান্নান। ‘গতকাল রোববার রাতে তিনি এক প্রতিবাদলিপিতে উল্লেখ করেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও’র সূত্র ধরে দৈনিক সময়ের সমীকরণ পত্রিকায় যে সংবাদটি প্রকাশিত হয়েছে, তা সত্য নয় ও উদ্দেশ্যমূলক। দুই বছর আগে পারিবারিক একটা বিয়ের অনুষ্ঠানে আমি আমার পরিবারের লোকজন নিয়ে আনন্দ-বিনোদন করার সময় জামায়াত-বিএনপির এজেন্টরা ভিডিওটি ধারণ করে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সেই ভিডিও এডিট করে তারা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। যা সম্পূর্ণ উদ্দেশ্যমূলক। কোনো ষড়যন্ত্র করে আমার জনপ্রিয়তা নষ্ট করা যাবে না। এলাকার জনগণ আমার সঙ্গে আছে। এছাড়া সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা আমার মাথার ওপর আছে। প্রকাশিত ওই সংবাদে জেহালা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মকলেছুর রহমান শিলন দৈনিক সময়ের সমীকরণে যে বক্তব্য দিয়েছে, তা হিংসাক্তক, উদ্দেশ্যমূলক এবং ভিত্তিহীন। এছাড়া যারা আমার পারিবারিক বিয়ের অনুষ্ঠানের ভিডিও যারা ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে আমাকে হেয় পতিপন্ন করার চেষ্টা করেছেন, তাদের বিরুদ্ধে শীঘ্রই আমি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি নিচ্ছি। একইসাথে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি।’
প্রতিবেদকের বক্তব্যে:
উক্ত সংবাদটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও দেখে ও স্থানীয়দের বক্তব্যে তা নিশ্চিত হয়ে, তারই ভিত্তিতে প্রতিবেদনটি প্রস্তুত করে প্রকাশ করা হয়েছে। এ জন্য প্রতিবেদক কোনোভাবেই দায়ী নয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।