প্যাথেডিন ও ফেনসিডিলসহ আটক দুই

291

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযান
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে প্যাথেডিন ইনজেকশন ও ফেনসিডিলসহ দু’জনকে আটক করেছে। এসময় আটককৃতদের কাছ থেকে ৪০ বোতল ফেনসিডিল ও ৬পিস প্যাথেডিন ইনজেকশন উদ্ধার করে অভিযানকারী দল। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়। গতকাল শনিবার পৃথক সময়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়ীয়া ও পৌর এলাকার তালতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল- মমিন (৩৮) ও ঝন্টু সর্দার (৪২)।


পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে, চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়ীয়া এলাকার গাংপাড়া সড়ক দিয়ে একজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আবু বক্কর সিদ্দীকসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে জীবননগর উপজেলার সিংনগর গ্রামের মৃত মেহের আলীর ছেলে মমিনকে আটক করা হয়। এসময় আটককৃত আসামীর কাছ থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে অভিযানকারী দল।
অপরদিকে, জেলা গোয়েন্দা পুলিশের এসআই আসলাম পারভেজসহ সঙ্গীয় ফোর্স চুয়াডাঙ্গা পৌর শহরের তালতলা কুঠিপাড়ায় অভিযান পরিচালনা করেন। এসময় একই এলাকার স্কুলপাড়ার মুরাদ সর্দারের ছেলে ঝন্টু সরদারকে আটক করা হয়। এসময় গ্রেফতারকৃত ওই আসামীর শরীর তল্লাশী করে ৬পিস প্যাথেডিন ইনজেকশন উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক সদর থানা হেফাজতে সোপর্দ করা হলে গতকালই ঝন্টু সরদারকে আদালতে প্রেরণ করা হয়। মোমিনকে আজ আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানায় থানা পুলিশ।