চুয়াডাঙ্গা সোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ সদস্যদের ব্যক্তি ও দলের ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে হবে

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৮, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে নিরাপত্তা নিশ্চিতে অফিসার-ফোর্সদের সঙ্গে ব্রিফিংকালে এসপি জাহিদ
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে নিরাপত্তা নিশ্চিত করতে নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্সদের উদ্দেশে ব্রিফিং প্রদান করেছেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গার পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়।
ব্রিফিংকালে চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, ভোট গ্রহণ শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ডিউটিতে নিয়োজিত সকলকে দায়িত্ব পালন করতে হবে। সকলকে ব্যক্তি ও দলের ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে হবে। ভোট গ্রহণ সুষ্ঠু করতে যা যা করণীয়, তাই করতে হবে। তিনি আরও বলেন, অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। কারও গাফলতির কারণে অবাধ ভোট গ্রহণ বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিশেষে পুলিশ সুপার সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে ভোটের সঙ্গে সংশ্লি¬ষ্ট ব্যক্তি, প্রতিষ্ঠান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটারসহ সকলের সহযোগিতা কামনা করেন। নির্বাচনে বিশৃঙ্খলাকারী যেই হোক না কেন, তাঁর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি প্রদান করেন এসপি জাহিদ।
ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান কাজল, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামসহ নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার ফোর্সগণ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।