চুয়াডাঙ্গা রবিবার , ২৪ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ ক্যাডারে হরিণাকুণ্ডুর মিটুল সারা দেশের মধ্যে দ্বিতীয়

ঝিনাইদহ অফিস:
এপ্রিল ২৪, ২০২২ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ফলসী গ্রামের অবসর প্রাপ্ত শিক্ষক নূরুল ইসলামের ছোট ছেলে আনোয়ারুল কবীর মিটুল ৪০তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে নিয়োগের জন্য চুড়ান্তভাবে সুপারিশ প্রাপ্ত হয়েছে। প্রচন্ড মেধাবী মিটুল পুলিশ ক্যাডারে সারা দেশে দ্বিতীয় স্থান অধিকার করেন। আনোয়ারুল কবীর মিটুল হরিণাকু-ু প্রিয়নাথ স্কুল থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাস করেন। এরপর তিনি নটরডেম কলেজ থেকে এইসএসসি পাস করে ঢাকা বিশ^বিদ্যালয়ে ভর্তি হন। ঢাকা বিশ^বিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে গ্রাজুয়েশন ও পোষ্ট গ্রাজুয়েশন সম্পন্ন করে ৪০তম বিসিএসে অসাম্য অবদান রাখেন।

তথ্য নিয়ে জানা গেছে, মিটুলের চাচা রহিবুল ইসলাম লক্ষিপুরের জেলা ও দায়রা জজ এবং চাচী শেখ রাজিয়া সুলতানা নারায়নগঞ্জের নারী ও শিশু আদালতের জেলা জজ হিসেবে কর্মরত আছেন। ছোট চাচা রোকনুজ্জামান তথ্য ক্যাডার সার্ভিসে একজন সিনিয়র কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। মিটুল যশোরের বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ খাইরুল ইসলামের ছোট ভাই।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।