চুয়াডাঙ্গা শনিবার , ৫ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালালো মাদক ব্যবসায়ীরা

সমীকরণ প্রতিবেদন
জুন ৫, ২০২১ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পদ্মনগর গ্রামে মাদক বিক্রেতাদের হামলায় দুই পুলিশ আহত হয়েছেন। আহত এসআই মোহন আর রশিদ ও ইউনুস আলীকে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।
ভবানীপুর পুলিশ ক্যাম্পের এসআই শামীম রেজা জানান, গোপন সূত্রে খবর পেয়ে পদ্মনগর গ্রামের নদীর ধারে পুলিশ অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী রুজদার আলীর নেতৃত্বে মাদকসেবীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ধস্তাধস্তি ও ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে কর্মকর্তাসহ দুই পুলিশ কমবেশি আহত হন।
স্থানীয় ইউপি মেম্বার রেজাউল ইসলাম মণ্ডল জানান, বৃহস্পতিবার রাতে পদ্মনগর নদীর ধারে মাদক বিক্রি ও সেবন করার সময় পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে ধরে ফেলে। এসময় তারা পুলিশের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে পালিয়ে যায়। হামলায় দুই পুলিশ আহত হন। রাতে ঝিনাইদহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন বলে ওই ইউপি সদস্য জানান। বিষয়টি নিয়ে হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লার সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।
হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামিনুর রশিদ জানান, হাসপাতালের রেজিস্টারে ভবানীপুর পুলিশ ফাঁড়ির এসআই মোহন অর রশিদ ও ইউনুস আলীর নাম লিপিবদ্ধ রয়েছে। তাঁরা হাত ও পায়ে ফোলা জখমের চিকিৎসা নিয়ে চলে গেছেন। এ ঘটনায় মামলার প্রত্রিয়া চলছে বলে জানান ভবানীপুর পুলিশ ক্যাম্পের এসআই শামীম রেজা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।