চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের ‘নিরাপদ পাঠশালা’

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ১৩, ২০২১ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

বিভিন্ন পরিবহনের চালকদের সচেতন করতে ‘নিরাপদ পাঠশালা’ নামে ব্যতিক্রমী এক কার্যক্রম শুরু করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গতকাল রোববার বিকেলে চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন অফিসে এ কার্যক্রম শুরু হয়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, অজ্ঞান পার্টি, মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ সম্পর্কে চালকদের সচেতন করতেই আমাদের এ ধারাবাহিক আয়োজন। তারা নিজেরা নিরাপদ থাকার পাশাপাশি পথচারী কিংবা যাত্রীরা যাতে তাদের কারণে বিপদগ্রস্ত না হয়, সেসব বিষয়েও সচেতন করা হয়েছে। এছাড়া চালকরা যেন অজ্ঞান পার্টির খপ্পর থেকে নিজেদের রক্ষা করতে পারেন, কোনো অপরাধীই যাতে গাড়িকে অবৈধ দ্রব্য পাচারের মাধ্যম হিসেবে ব্যবহার করতে না পারে, সে জন্য দিকনির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, প্রথম দিন ট্রাক ও কাভার্ডভ্যান চালকদের সঙ্গে আলোচনা হয়েছে। পর্যায়ক্রমে বাস, ইজিবাইক, টমটম, সিএনজিসহ অন্যান্য পরিবহন চালকদেরও এ নিরাপদ পাঠশালার আওতায় আনা হবে।

চুয়াডাঙ্গা জেলা বাস ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম জেনারেল ইসলামের সভাপতিত্বে এবং হাজি রিপন মণ্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) মো. ফকরুল আলম। সূত্র- জাগো নিউজ

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।